রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

মাত্র ২৫’শ টাকার জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যা

news-image

সাভার প্রতিনিধি : মাত্র ২৫’শ টাকার জন্য সাভারে বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবককে পিটিয়ে হত্যা করেছেন এলাকারই তিনজন লোক। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। নিহত ওই যুবকের নাম মামুন মিয়া (২৫)। তিনি আমিনবাজার ইউনিয়নের দৌবারই গ্রামের আনছার আলীর ছেলে।

এলাকাবাসী জানান, নিহত ওই যুবক পেশায় ইলেকট্রিক মিস্ত্রী ছিলেন। শনিবার প্রতিবেশী আখিলের একটি গাড়ি মেরামত করার জন্য যন্ত্রাংশ কিনতে মামুন মিয়াকে ২,৫০০ টাকা দেন আখিল। পরে গাড়ির যন্ত্রাংশ কিনতে একটু দেরি হওয়ায় শনিবার দিবাগত রাতে আখিল ও তার লোকজন ইলেকট্রিক মিন্ত্রী মামুন মিয়াকে বাড়ি থেকে ডেকে নেন। তাকে নিয়ে কাউন্দিয়ার পাঁচকানী এলাকায় যান। সেখানে আখিল, তার সহযোগী জাহিদ ও আরেক জাহিদ তাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করে, পালিয়ে যান।

পরে রাতেই পরিবারের সদস্যরা খবর পেয়ে ওই যুবককে চিকিৎসার জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

এদিকে রাতেই হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে ওই যুবকের লাশ নিয়ে আমিনবাজার ঢাকা আরিচা মহাসড়কের বসুধা এলাকায় বিক্ষোভ মিছিল করেন এলাকাবাসী।

ওই যুবককে হারিয়ে হতদরিদ্র পরিবারটি অসহায় হয়ে পড়েছে। এ ঘটনায় জাহিদ নামের এক যুবককে গ্রেফতার করলেও প্রধান হত্যাকারীসহ দুজন পলাতক রয়েছেন।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, ২ হাজার ৫০০ টাকার জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ করেছে নিহতের পরিবার। একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যাকারীদের মধ্যে জাহিদ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি দুজনকে ধরতে বিভিন্ন এলাকার অভিযান চলছে।

 

এ জাতীয় আরও খবর

নাইজেরিয়ায় কৃষি খামারে ‘জঙ্গি হামলায় নিহত ৪০

টানা ১৫ দিনে গড়ালো ইবতেদায়ি শিক্ষকদের আন্দোলন

ঝিনাইদহে মোটরসাইকেল-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২

জাপানে কবর দেয়ার ‘জায়গা পাচ্ছেন না’ মুসলিমরা

রাজশাহীতে ইউপি ভবনে আটকে রাখা যুবকের মরদেহ উদ্ধার

সুনামগঞ্জে প্রকাশ্যে ছেলের হাতে বাবা খুন

ব্রাহ্মণবাড়িয়ায় আশানুরুপ শুটকি উৎপাদন, বিক্রি নিয়ে হতাশায় ব্যবসায়ীরা

চিহ্নিত অপরাধী, চাঁদাবাজ, দখলদার কাউকে দলে নেওয়া যাবে না : কাদের

ভারতের বিপক্ষে আবারও অস্ট্রেলিয়ার রানের পাহাড়

বুদ্ধিজীবী কবরস্থানে শায়িত হবেন ওস্তাদ শাহাদাত হোসেন

লঞ্চগুলোতে খুনের মতো ঘটনা ঘটছে , প্রধান ফটকের সিসি ক্যামেরাও থাকে বন্ধ

ভারতে গত ২৪ ঘণ্টায় সাড়ে ৪১ হাজার করোনা রোগী শনাক্ত