সোমবার, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মানুষ পোড়ানোর জন্য নেমে পড়েছে বিএনপি : হাছান মাহমুদ

news-image

নিজস্ব প্রতিবেদক : বিএনপি মানুষ পোড়ানোর জন্য ধ্বংসাত্মক কাজে নেমে পড়েছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে মওলানা ভাসানীর ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন। এ সভার আয়োজন করে।

সভায় অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, সমগ্র দেশের মানুষ যখন করোনাভাইরাসে জর্জরিত, আতঙ্কিত এবং উদ্বিগ্ন- ঠিক তখন বিএনপি মানুষের পাশে না দাঁড়িয়ে বরং মানুষ পোড়ানোর জন্য ধ্বংসাত্মক কাজে নেমে পড়েছে।

তিনি বলেন, বিএনপি বাসে আগুন দিচ্ছে। বাসে আগুন দেয়ার মাধ্যমে অতীতে যেমন মানুষ পুড়িয়েছে, ঠিক একইভাবে তারা মানুষ পোড়ানোর জন্য নোংরা খেলায় নেমেছে। ন্যক্কারজনক ঘটনা ঘটিয়ে তারা আজকে এই ঘটনাকে অস্বীকার করছে। এটি দিবালোকের মতো স্পষ্ট, এই ঘটনা তারা ঘটিয়েছে।

বিএনপি যেভাবে ২০১৩, ১৪ ও ১৫ সালে আগুন দিয়ে মানুষ পোড়ানোর খেলায় মেতেছিল, ঠিক এখনও সেই খেলায় মেতেছে উল্লেখ করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তারা আর যদি আগুন নিয়ে খেলে- তাহলে তারা সেই আগুনে জ্বলেপুড়ে নিঃশেষ হয়ে যাবে।

বিএনপি তাদের অস্তিত্ব জানান দেয়ার জন্য কি বাস পোড়াতে হবে- এমন প্রশ্ন রেখে তিনি আরও বলেন, রাজনীতিতে টিকে থাকার জন্য কি মানুষ পোড়াতে হবে? অনেকেই আজ প্রশ্ন করছে যে, বিএনপি মাথা তুলে দাঁড়াতে পারছে না।

হাছান মাহমুদ বলেন, আমরা দেশে শক্তিশালী বিরোধী দল চাই। আসলে বিএনপি ভোটে বিশ্বাস করে না। অতীতের মতো তারা নানা ষড়যন্ত্রে লিপ্ত। ষড়যন্ত্রের পথই বেছে নিয়েছে বিএনপি।

ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ (ভাসানী) এই আলোচনা সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন দলের চেয়ারম্যান এমএ ভাসানী।

এ জাতীয় আরও খবর

সর্বদলীয় সরকার গঠনে বিরোধী দলকে আমন্ত্রণ শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীর

টাইগার স্পিনারদের দাপট, ম্যাথিউসের সেঞ্চুরিতে শ্রীলঙ্কার স্বস্তি

বিজেপি নেতাকে কষে চড় মারলেন এনসিপি কর্মী

উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে লাথি, মেয়েকে ‘ধর্ষণচেষ্টা’!

ঢাকাবাসীকে ‘স্বস্তির খবর’ দিলো কোয়ালিটি ইনডেক্স

দেশের উত্তরাঞ্চলে ভারি বৃষ্টির সম্ভাবনা

ঘুরে ঘুরে ময়লা সংগ্রহ করেন মামুন, বিলান গাছ

ক্ষমতাচ্যুত হতে পারেন পুতিন : ইউক্রেন জেনারের

টিসিবিতে সোমবার থেকে সয়াবিন মিলবে ১১০ টাকায়

সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক হাসপাতালে

ভোটের এক মাস আগেই কুমিল্লায় বিজিবি মোতায়েন

অসুস্থ মঈন খান আইসিইউতে