শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মানুষ পোড়ানোর জন্য নেমে পড়েছে বিএনপি : হাছান মাহমুদ

news-image

নিজস্ব প্রতিবেদক : বিএনপি মানুষ পোড়ানোর জন্য ধ্বংসাত্মক কাজে নেমে পড়েছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে মওলানা ভাসানীর ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন। এ সভার আয়োজন করে।

সভায় অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, সমগ্র দেশের মানুষ যখন করোনাভাইরাসে জর্জরিত, আতঙ্কিত এবং উদ্বিগ্ন- ঠিক তখন বিএনপি মানুষের পাশে না দাঁড়িয়ে বরং মানুষ পোড়ানোর জন্য ধ্বংসাত্মক কাজে নেমে পড়েছে।

তিনি বলেন, বিএনপি বাসে আগুন দিচ্ছে। বাসে আগুন দেয়ার মাধ্যমে অতীতে যেমন মানুষ পুড়িয়েছে, ঠিক একইভাবে তারা মানুষ পোড়ানোর জন্য নোংরা খেলায় নেমেছে। ন্যক্কারজনক ঘটনা ঘটিয়ে তারা আজকে এই ঘটনাকে অস্বীকার করছে। এটি দিবালোকের মতো স্পষ্ট, এই ঘটনা তারা ঘটিয়েছে।

বিএনপি যেভাবে ২০১৩, ১৪ ও ১৫ সালে আগুন দিয়ে মানুষ পোড়ানোর খেলায় মেতেছিল, ঠিক এখনও সেই খেলায় মেতেছে উল্লেখ করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তারা আর যদি আগুন নিয়ে খেলে- তাহলে তারা সেই আগুনে জ্বলেপুড়ে নিঃশেষ হয়ে যাবে।

বিএনপি তাদের অস্তিত্ব জানান দেয়ার জন্য কি বাস পোড়াতে হবে- এমন প্রশ্ন রেখে তিনি আরও বলেন, রাজনীতিতে টিকে থাকার জন্য কি মানুষ পোড়াতে হবে? অনেকেই আজ প্রশ্ন করছে যে, বিএনপি মাথা তুলে দাঁড়াতে পারছে না।

হাছান মাহমুদ বলেন, আমরা দেশে শক্তিশালী বিরোধী দল চাই। আসলে বিএনপি ভোটে বিশ্বাস করে না। অতীতের মতো তারা নানা ষড়যন্ত্রে লিপ্ত। ষড়যন্ত্রের পথই বেছে নিয়েছে বিএনপি।

ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ (ভাসানী) এই আলোচনা সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন দলের চেয়ারম্যান এমএ ভাসানী।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা