শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাঙ্গাইলে পালাতে গিয়ে ট্রাকের ধাক্কায় প্রেমিক-প্রেমিকাসহ নিহত ৩

news-image

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় ট্রাক চাপায় প্রেমিক-প্রেমিকাসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার ভোরে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন নাগরপুর থানার ওসি (তদন্ত) বাহারুল ইসলাম বাহার।

নিহতরা হলেন- দেলদুয়ার উপজেলার জালালিয়া গ্রামের আব্দুল বাকের ছেলে শুভ আক্তার সানী (২০), টাঙ্গাইল সদর উপজেলার কাগমারা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মমতা হিয়া সুবর্ণা (১৮) ও করটিয়া বাইপাস এলাকার মোস্তফার ছেলে বাপ্পী (২২)।

নিহত সুবর্ণার বাবা আব্দুল মান্নানসহ কয়েকজন স্বজনদের বরাতে ওসি তদন্ত বাহারুল ইসলাম বাহার জানান, টাঙ্গাইল-আরিচা মহাসড়কের নাগরপুর উপজেলার মুচিপাড়া নামক স্থানে ভোরে একটি ট্রাকের সঙ্গে বেপরোয়াগামী মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন আরোহী মারা যান। পরে তাদের উদ্ধার করে নাগরপুর থানায় আনা হয়। সেখান থেকে তাদের আত্মীয়-স্বজনের কাছে লাশ হস্তান্তর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে বলেও জানান ওসি বাহারুল ইসলাম।

নিহতদের স্বজনদের বরাতে ওসি আরও জানান, টাঙ্গাইল সদর উপজেলার কাগমারা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মমতা হিয়া সুবর্ণা টাঙ্গাইল বিবেকানন্দ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী। তার সঙ্গে দেলদুয়ার উপজেলার জালালিয়া গ্রামের আব্দুল বারেক মিয়ার ছেলে শুভ আক্তার সানীর প্রেমের সম্পর্ক ছিল।

ঘটনার দিন ভোরে মমতা হিয়া সুবর্ণা তার নানার বাড়ি নাগরপুর থেকে পালিয়ে সানীর সঙ্গে চলে আসে। সানীর অপর বন্ধু বাপ্পীর মোটরসাইকেলে করে তারা পালিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

এ জাতীয় আরও খবর

টানা ১১ জয়ে প্রথম পর্ব শেষ করল আবাহনী

কেন্দ্রীয় ব্যাংকের বক্তব্যে আতঙ্ক ছড়িয়ে পড়বে : বেসিক ব্যাংক

‘শুল্ক ফাঁকি’ দেওয়া ২৪২ মেট্রিকটন ভারতীয় চিনি পাবনায় জব্দ

নির্বাচনের টিকিট না পেয়ে খোলামেলা রূপে হাজির নুসরাত!

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তারা

ইরানের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ শুরু করেছে যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের শাড়ি বন্ধুদের দিলেন ব্যারিস্টার সুমন

শিল্প এবং সংস্কৃতির উন্নয়নে বিনিয়োগ বাড়াতে হবে : তথ্যপ্রতিমন্ত্রী

ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত

এক বন্ধুরাষ্ট্রকে খুশি করতে গিয়ে অন্যের বিরাগভাজন হতে পারি না: সেনাপ্রধান

সোনার দাম আবারও বাড়ল, ভরি ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

ব্রিটিশ দূতের সঙ্গে বিএনপির বৈঠক