শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাজলের মধুচন্দ্রিমার ছবি ভাইরাল

news-image

বিনোদন ডেস্ক : টুকটুকে লাল লং বিচ গাউন। উন্মুক্ত পিঠ-উরু। স্বচ্ছ পোশাকে উঁকি দিচ্ছে শরীরী আবেদন। মোহময়ী কাজলকে দেখে চোখ ফেরাতে পারবেন না।

৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল। বিয়ের পর হায়দরাবাদে একটি রিসেপশন পার্টিও দেন এই দম্পতি। এই মুহূর্তে স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমা কাটাতে মালদ্বীপে উড়ে গিয়েছেন তিনি।

সাগরের নিচে প্রথম বিলাসবহুল আবাসিক হোটেল নির্মাণ করেছে মালদ্বীপ। কনরাড মালদ্বীপ রাঙালি নামের একটি দ্বীপে পানির নিচে এই হোটেলটি অবস্থিত। হোটেলটির অবস্থান ভারত মহাসাগরের ১৬ ফুট পানির নিচে। মধুচন্দ্রিমায় সেই হোটেলেই গিয়েছেন কাজল-গৌতম।

মালদ্বীপের সৈকতে একান্তে সময় কাটানোর নানা মুহূর্তে ধরা পড়েন কাজল আগরওয়াল। বেশকিছু ছবি নিজেই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন তিনি। সেই ছবি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শনিবার কাজল ডেস্টিনেশন হানিমুনের আভাস দেন। রবিবার প্রকাশ্যে এসেছে তাদের হট ছবি। মালদ্বীপে মধুচন্দ্রিমা কাটানোর একাধিক ছবির মধ্যে একটিতে দেখা যাচ্ছে কাজলের পায়ে এখনো শোভা পাচ্ছে বিয়ের মেহেদি। তার সঙ্গে রয়েছে একটি বেতের ব্যাগ, টুপি ও চশমা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সৈকত আমার প্রয়োজন।’ স্বাভাবিকভাবে ধারণা করা যায়, দারুণ সময় উপভোগ করছেন কাজল-গৌতম।

এ জাতীয় আরও খবর