মঙ্গলবার, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পূজার জন্য রোশানের কত মায়া!

news-image

বিনোদন ডেস্ক : মুক্তির অপেক্ষায় রয়েছে অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ সিনেমাটি। ছবিটিতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন জিয়াউল রোশান ও পূজা চেরি। দুজন একসাথে ছবিতে অভিনয় করলেও এই ছবির মাধ্যমেই প্রথমবার জুটি বেঁধেছেন তারা।

রোববার বিকেলে প্রকাশে এসেছে ছবিটির প্রথম গান। গানের শিরোনাম ‘তোর জন্য কত মায়া রে’। কবীর বকুলের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল। রোমান্টিক এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। গান ভিডিওতে রোমান্টিক মুডে হাজির হয়েছেন রোশান ও পূজা।

জানা যায়, বিশ্বের সর্বোচ্চ পর্বতশৃঙ্গ নেপালের এভারেস্টের নিচে এই গান ভিডিওর শুটিং হয়েছে। প্রচন্ড ঠান্ডার মধ্যে অর্থাৎ বরফ ঘেরা পাহাড়ি অঞ্চলে মাইনাস ১২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় এই গানের শুটিং করেছেন নায়ক-নায়িকা।

রোশান বলেন, ছবিটি খুব শিগগিরই মুক্তি পাবে বলে জেনেছি। এর আগে একটি গান প্রকাশ করা হয়েছে। তবে মজার বিষয় হলো, গানটিকে তিনটা পার্ট করে এর প্রথম অংশের ক্লিপসটা আজকে অবমুক্ত করা হয়েছে। আমাদের এখানে এরকমটা প্রথম। তবে গানটা খুবই রোমান্টিক। শ্রোতাদর্শকরা পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।

আরবিএস এন্টারটেইনমেন্ট ও সেলিব্রেটি প্রোডাকশন প্রযোজিত ‘সাইকো’ খুব শিগগিরই মুক্তি পাবে বলে জানা যায়। রোশান-পূজা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী প্রমুখ।

এ জাতীয় আরও খবর