শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হঠাৎ বিয়ে ভেঙে যাওয়ায় নিজেই নিজেকে বিয়ে করলেন যুবক!

news-image

অনলাইন ডেস্ক : এক বছর আগে বাগদান হয়ে গিয়েছিল। চলতি বছরের অক্টোবরে বিয়ে করার কথা ছিল। দুই পরিবারও সেই বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত ছিল। এই পরিস্থিতিতে হঠাৎ বিচ্ছেদ হবু বর-কনের। হবু কনে স্পষ্ট জানিয়ে দেন, এই বিয়ে তিনি করবেন না।

এই অবস্থায় অন্যান্য ক্ষেত্রে বিয়ে ভাঙলেও এক্ষেত্রে কিন্তু নির্ধারিত সূচি মেনেই বিয়ে সম্পন্ন হল। কিন্তু যেটা হল সেটা শুনতে অবাক লাগলেও সত্যি। নিজেই নিজেকে বিয়ে করলেন হবু বর। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে রীতিমতো ভাইরাল ওই ব্যক্তির বিয়ের ছবি এবং ভিডিও। যা দেখে নেটিজেনরাও অবাক।

ওই ব্যক্তির নাম ডিয়াগো রাবেলো। গত বছর নভেম্বর মাসে বান্ধবী ভিটোর ব্রুয়েনোর সঙ্গে বাগদান পর্বও সেরেছিলেন। চলতি বছরের অক্টোবরে বিয়ের সকল পরিকল্পনাও করা ছিল। এর মধ্যেই তাদের সম্পর্কে নতুন মোড় আসে। জুলাই মাসে ঝগড়ার কারণে ভিটো বিয়ে বাতিল করে দেন। এরপরই কার্যত ভেঙে পড়েন ডিয়াগো।

তবে একমাস আগে আচমকাই তিনি ঠিক করেন, বিয়ে বাতিল করবেন না। এরপরই ১৬ অক্টোবর বাহিয়ার ইটাকেয়ার রিসর্টে নির্ধারিত সূচি মেনে বিয়ে সারেন। নিজেই নিজের সঙ্গে বিয়ে সারেন তিনি। বিয়ের অনুষ্ঠানে ৫০ জন আমন্ত্রিতের মধ্যে ৪০ জনই উপস্থিত ছিলেন। তবে ভিটো এবং তার আত্মীয়রা ছিলেন না।

ডিয়াগো বলেন, এটি আমার জীবনের সবচেয়ে খুশির দিন। যাদের আমি জীবনে সবচেয়ে বেশি ভালবাসি তারা আমার সঙ্গে র‌য়েছেন। আমি এমন একটি জিনিস উদযাপন করছি যা কিনা পরবর্তীতে ট্র্যাজেডি হতে পারত, কিন্তু আমি সেটাকে কমেডি বানিয়েছি।

তিনি আরও বলেন, ‌‌আমি এর মাধ্যমে সবাইকে এটাই বোঝাতে চাই, আমি কিন্তু খুশি থাকার জন্য বিয়ের উপর নির্ভর করিনি। আমি অন্য কাউকে বিয়ে করতে চেয়েছিলাম, আমাদের সন্তানের স্বপ্ন দেখেছিলাম। কিন্তু সেটা হয়নি বলে কখনই নিজের খুশিটা নষ্ট করিনি। এই বিয়ের উপর আমার খুশি থাকা নির্ভর করেনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের অনুষ্ঠানের ছবি এবং ভিডিও পোস্ট করেন ডিয়াগো। নেটিজেনদের অনেকেই অবশ্য তাকে সমর্থন জানান। তার এই কাজের প্রশংসাও করেন।

এ জাতীয় আরও খবর

বিজয়নগরে অভিযানে ৯৮৯০ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

হিট স্ট্রোকের সহজ ঘরোয়া প্রতিকার

মেয়েকে প্রকাশ্যে আনলেন রাজ-শুভশ্রী

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

গাজায় তিন জিম্মির মরদেহ উদ্ধার ইসরায়েলের

মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা : মঈন খান

চট্টগ্রামে লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, শিশুসহ পথচারী নিখোঁজ

ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস

ডায়াবেটিস থেকে ত্বকের সমস্যা

বিএনপির সময় ঋণখেলাপি সবচেয়ে বেশি ছিল: আইনমন্ত্রী

১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নেওয়া ৩২ রোহিঙ্গা আটক