শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বন্য শূকরের আক্রমণে বরগুনায় বৃদ্ধের মৃত্যু

news-image

বরগুনা প্রতিনিধি : বরগুনা সদর উপজেলায় আবদুল মান্নান (৬৫) নামে এক বৃদ্ধ বন্য শূকরের আক্রমণে মারা গেছেন। শুক্রবার দুপুরের দিকে উপজেলার সদর ইউনিয়নের ক্রোক গ্রামীণ ব্যাংকসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের আবদুল মান্নান ওই ইউনিয়নের ঢলুয়া এলাকার বাসিন্দা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, আবদুল মান্নান শাপলা তোলার জন্য বিলে গিয়েছিলেন। হঠাৎ বন্য শূকর তার ওপর আক্রমণ চালায়। চিৎকারের আওয়াজ শুনতে পেয়ে কয়েকজন লাঠিসোঁটা নিয়ে গিয়ে দেখতে পান, শূকরের কামড়ে ক্ষতবিক্ষত হয়ে পড়ে আছেন মান্নান। এর কিছু সময় পরই তিনি মারা যান।

নিহত মান্নানের ছেলে বাদল বলেন, তার বাবা মাঠঘাট থেকে শাকসবজি তুলে বাজারে বিক্রি করতেন। প্রতিদিনের মতো আজ সকালেও তিনি বাড়ি থেকে বের হন। এরপর লোকজনের কাছে জানতে পারেন, শূকরের হামলায় তার বাবা মারা গেছেন।

ওই এলাকার কয়েকজন ব্যক্তি জানান, কয়েক দিন ধরে ওই এলাকায় একটি বন্য শূকর বিচরণ করতে দেখেছেন। শূকরটি গ্রামের আরও কয়েকজনকে তাড়া করেছিল।

এ বিষয়ে বন বিভাগ বরগুনা রেঞ্জের বিট কর্মকর্তা মতিউর রহমান বলেন, বন বিভাগ শূকরটি ধরার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে।

বরগুনা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা