বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ইরফানের সহযোগীকে আবারও রিমান্ডে

news-image

নিজস্ব প্রতিবেদক : নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে মারধরের মামলায় এমপি হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের আরেক সহযোগী এবি সিদ্দিক দীপুকে সোমবার (২৬ অক্টোবর) আরও দুইদিনের রিমান্ড দিয়েছেন আদালাত।

আজ তিন দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে পুলিশ। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে আরও পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের উপপরিদর্শক মবিনুল হক। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাসুদ উর রহমান দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত মঙ্গলবার (২৭ অক্টোবর) তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার। সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে টাঙ্গাইল শহর থেকে এবি সিদ্দিক দিপুকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এর আগে সোমবার এমপি হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ইরফানের বাসায় অভিযান চালায় র‌্যাব। ভ্রাম্যমাণ আদালতে মাদক ও অবৈধ ওয়াকিটকি রাখা ও ব্যবহারের দায়ে ইরফান সেলিমের এক বছরের কারাদণ্ড দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম।

এ সময় ইরফানের দেহরক্ষী মো. জাহিদুলকে ইসলামেরও এক বছরের কারাদণ্ড দেয়া হয়।

তারও আগে, গত রোববার রাতে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমেদ খানকে এমপি হাজী সেলিমের গাড়ি থেকে বেরিয়ে মারধর করা হয়। রাতে এ ঘটনায় জিডি হলেও হাজী সেলিমের ছেলেসহ ৭ জনের বিরুদ্ধে মামলা করেন ওয়াসিফ।