শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় জোড়া খুনের মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

news-image

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের জোড়া খুনের হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবারের সদস্যরা। আজ বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে এই দাবি করেন তারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত খন্দকার এনামুল হকের স্ত্রী তাসলিমা আক্তার বলেন, উপজেলার সাতমোড়া গ্রামের খন্দকার এনামুল হক ও ইয়াছিন মিয়াকে হত্যা করা হয়। এই জোড়া হত্যাকান্ডে পর থানায় মামলা নেয়নি। পরে ২৬জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করা হয়।

মামলার পর আদালত সিআইডিকে মামলার তদন্তের দায়িত্ব প্রদান করেন। সিআইডি তদন্ত প্রতিবেদনে ২৬জন আসামী ছাড়াও আরও দুইজন আসামী সহ মোট ২৮জনকে আসামী করা হয়। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর আদালত সকল আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। এরমধ্যে ১২জন আসামী উচ্চ আদালত থেকে ২০১৯ সালের ১৮ ফেব্রুয়ারী জামিন লাভ করেন। বাকী ১৬জন আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হলেও এখনো তাদের গ্রেফতার করা হচ্ছে না। তাছলিমা আক্তার আরও বলেন, মামলাটি উঠিয়ে নিতে হুমকি দিয়ে যাচ্ছে আসামী পক্ষের লোকজনেরা।

আমরা আত্ম রক্ষায় জেলা শহরে সন্তানদের নিয়ে বাসা ভাড়া করে আমি বসবাস করছি। আমি আমার স্বামী ও ভগ্নিপতি হত্যার আসামীদের গ্রেফতার এবং বিচার দাবি করছি। সংবাদ সম্মেলনে নিহত সাবেক বিজিবি সদস্য ইয়াছিন মিয়ার স্ত্রী নাসিমা বেগম ও সন্তানেরা উপস্থিত ছিলেন। উল্লেখ, ২০১৭ সালের ১ মার্চ রাতে নবীনগর উপজেলার জগন্নাথপুরে সাবেক বিজিবি সদস্য ইয়াছিন মিয়া ও তার ভায়েরা ভাই খন্দকার এনামুল হককে হত্যা করা হয়৷

 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী