সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দর্জিকে প্রকাশ্যে চড় মারলেন ওসি!

news-image

বরগুনা প্রতিনিধি : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সেলিম খান নামে এক দর্জিকে চড় মারার অভিযোগ উঠেছে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলামের বিরুদ্ধে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে বরগুনা শহরের বঙ্গবন্ধু রোডের গ্রামীণ বস্ত্রালয়ে এ ঘটনাটি ঘটেছে।

গ্রামীণ বস্ত্রালয়ের মালিক নজরুল ইসলাম জানান, তার দোকানে দীর্ঘদিন থেকে সেলিম খান দর্জির কাজ করে আসছেন। ঘটনার দিন ওসি তারিকুল ইসলাম বালিশ তৈরিকে কেন্দ্র করে পুলিশের একজন এসআইকে সঙ্গে নিয়ে ওই রোডের পশ্চিম প্রান্ত থেকে গালাগাল দিতে দিতে আমার দোকান গ্রামীণ বস্ত্রালয়ের সামনে এসে দাঁড়ান এবং বরগুনা শহরের টেইলার সমিতির সাবেক সাধারণ সম্পাদক সেলিম খানকে চড় মারে। এ সময় তার চেয়ার ছুঁড়ে এবং সেলাই মেশিন ও সামনে রাখা মটর সাইকেল ধাক্কা দিয়ে ফেলে দেন।

নজরুল ইসলাম বলেন, ‘ওসি আমাকেও জঙ্গি বলে আখ্যায়িত করেন এবং অকথ্য ভাষায় গালাগাল করেন। এ ঘটনার সময় তিনি (ওসি) নিজেকে ছাত্রলীগ ও আওয়ামী লীগ করে ওসিগিরি করতে এসেছি বলে দাবি করেন। এরপর কে কে দোকানদারী করে; সেটাও আমি দেখে নেবো বলে ঘটনাস্থল থেকে চলে যান।’

ওই ঘটনাকে কেন্দ্র করে শহরের সব বস্ত্র ব্যবসায়ী ও অন্যান্য ব্যবসায়ীরা তাদের প্রতিষ্ঠান বন্ধ করে দেন। ঘটনাটির সুষ্ঠু বিচারের আওতায় আনবেন বলে বরগুনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবীরের দেওয়া আশ্বাসে এক ঘণ্টা পরে আবার সব ব্যবসা প্রতিষ্ঠান খোলা হয়।

তবে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম। তিনি জানান, চাঁদর, দুটো বালিশের কভার, দুটো কোল বালিশের কভার অর্ডার করেছিলেন। একজন এসআইকে পাঠিয়ে পরে আরও একটি কভার চাওয়া হলে ওই ব্যক্তি তা দিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে বাকবিতণ্ডা হলে তিনি ঘটনাস্থল ত্যাগ করেন। ফাঁসানোর জন্য মূলত তারা এ ধরনের অভিযোগ করছেন বলে দাবি করেন তিনি। দৈনিক আমাদের সময়

এ জাতীয় আরও খবর

এই প্রথম ইসরায়েলে অস্ত্র পাঠানো স্থগিত করল যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

১৪ বছর বয়সে জাতীয় দলে অভিষেক বাংলাদেশি পেসারের

বিএনপি অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসতে চায় : মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী

ওমর সানীর মতো ‘খাঁটি প্রেমিক’ দেখেননি মিশা

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

চট্টগ্রামে ভারী বৃষ্টিতে জলজট, ২ ঘণ্টা ধরে নেই বিদ্যুৎ

বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

প্রাথমিকে পুরোদমে ক্লাস শুরু মঙ্গলবার

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়ল

মিল্টনের অনেক ভয়ংকর ঘটনা রয়েছে : ডিবিপ্রধান