রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বুর্জ খলিফার ১২৫ তলায় মাকে নিয়ে সুজানা!

news-image

নিউজ ডেস্ক : ঝলমলে দুনিয়ায় ১৬ বছর ধরে অসংখ্য বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, নাটকে সুনামের সঙ্গে কাজ করছেন সুজানা জাফর। ক্যারিয়ারের এ সময়ে এসে জনপ্রিয় এ মডেল অভিনেত্রী মিডিয়াকে ‘গুডবাই’ জানিয়েছেন! কার্যত লকডাউনের পুরোটা সময় সংযুক্ত আরব আমিরাতে ছিলেন। বৈশ্বিক পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে দেশে ফেরেন জনপ্রিয় এই মডেল।

দেশে ফিরে অল্প কিছুদিনের মধ্যেই ফের আরবীয় ওই দেশে উড়াল দেন। এর মধ্যেই বনানীতে বন্ধ হয়ে যাওয়া সুজানা’স ক্লোসেট যৌথভাবে নতুন করে চালু করেন। এরপর মা’কে নিয়ে দুবাইয়ে চলে যান। গতকাল মধ্যপ্রাচ্যের ঝলমলে ওই শহরের ১২৫ তলায় দেখা গেল সুজানাকে।

মিডিয়া বিদায় প্রসঙ্গে সুজানা বলেন, ৩ বছর আগে বুটিক্স ব্যবসায় নামি, তখনই ঠিক ধীরে ধীরে নিজেকে মিডিয়া থেকে গুটিয়ে নেয়ার সিদ্ধান্ত নেই। সেজন্য বছরে দু একটি কাজ করেছি। এর বাইরে ব্যবসায় মনোযোগ দিয়েছি। পাশাপাশি কিছু আশ্রম ও অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছি।

২০১৮ সালের নভেম্বরে ওমরাহ্ হজ পালনের পর মিডিয়া থেকে মন আরও সরে যায়। গত তিনবছরে দুএকটি কাজ করতে গিয়ে দেখেছি, মিডিয়া অনেক পরিবর্তন হয়ে গেছে। সত্যি কথা বলতে প্রথমদিকে কাজের যেমন পরিবেশ ছিল এখন তেমনটা পাইনি। অন্যের কথা বলে তো আমার লাভ নেই, আমার কাছে এখন মিডিয়া জায়গাটা কমফোর্টেবল না।

মিডিয়াকে বিদায় দিয়ে এখন দুবাইয়ে রয়েছেন সুজানা। সেখানে তিনি কতদিন থাকবেন তা নিশ্চিত করে জানাননি। দুবাইসহ আরব আমিরাতের কয়েকটি শহরে সুজানার আত্মীয় স্বজন রয়েছে। সেখানেই সময় অতিক্রম করছেন। মা’কে নিয়ে স্বজনদের সঙ্গেই রবিবার বিশ্বের অন্যতম উঁচু ভবন বুর্জ আল খলিফার ১২৫ তলায় দেখা গেল বাংলাদেশি এই মডেল কন্যাকে।

এ জাতীয় আরও খবর

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?

ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায় : দীপু মনি

ভোটাররা রাজনৈতিকভাবে বিভক্ত হওয়ায় উপস্থিতি কম: ইসি আলমগীর

জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি

মেসির ফেরার ম্যাচে মায়ামির নাটকীয় জয়

মাইগ্রেনের ব্যথা হলে কী করবেন

কেমন দল বাংলাদেশের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র

সাঁতারের পোশাকে সৌদি আরবে নারীদের ফ্যাশন শো

‘ফিজ’ নামটা কীভাবে পেলেন, জানালেন মুস্তাফিজ

পৃথিবীর কোন দেশে মেট্রোরেলে ১৫ শতাংশ ভ্যাট আছে, প্রশ্ন কাদেরের

‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’

বিএনপি নেতা ইশরাক কারাগারে