মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘নিখোঁজ’ গৃহবধূর লাশ মিলল শিক্ষকের বাড়িতে মাটি খুঁড়ে

news-image

কক্সবাজার প্রতিনিধি : এক কলেজ শিক্ষকের বাড়ির মাটি খুঁড়ে তার ‘নিখোঁজ’ স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। গত ছয়দিন ধরে নিখোঁজ ছিল ওই গৃহবধূ।

নিহত আফরোজা বেগম (২৪) হোয়ানক ইউনিয়নের পুঁইছড়া এলাকার মোহাম্মদ ইসহাকের মেয়ে। তার স্বামী রাকিব হাসান বাপ্পী চকরিয়া উপজেলার বদরখালী ডিগ্রি কলেজের প্রভাষক। তিনি উত্তর নলবিলা এলাকার হাসান বশিরের ছেলে।

শনিবার রাতে মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন মহেশখালী থানার ওসি আব্দুল হাই।

তিনি বলেন, গত ১২ অক্টোবর শ্বশুর বাড়ি থেকে আফরোজা বেগম ‘নিখোঁজ’ হন। এ ঘটনায় তার বাবা মোহাম্মদ ইসহাক বাদী হয়ে রাকিব হাসান বাপ্পীকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

অনুসন্ধান চালিয়ে পুলিশ নিশ্চিত হয়, আফরোজার লাশ তার শ্বশুরবাড়ির আঙিনায় মাটিতে পুঁতে রাখা হয়েছে। শনিবার রাতে মাটি খুঁড়ে পুলিশ অর্ধ-গলিত লাশটি উদ্ধার করে বলে জানান ওসি।

তিনি বলেন, নয় মাস আগে রাকিবের সঙ্গে আফরোজার বিয়ে হয়। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। আফরোজার প্রথম স্বামী মারা গেছেন। অন্যদিকে রাকিব হাসান বাপ্পী তার প্রথম স্ত্রীকে তালাক দেওয়ার পর আফরোজাকে বিয়ে করেন। কিন্তু বিয়ের পর থেকে বাপ্পীর সঙ্গে তালাকপ্রাপ্ত স্ত্রীর আবারো যোগাযোগ গড়ে ওঠে। এ নিয়ে আফরোজা ও বাপ্পীর মধ্যে মনোমালিন্য চলছিল।

আব্দুল হাই জানান, আফরোজার ওপর রাকিব অমানুষিক নির্যাতন চালাতেন বলে অভিযোগ করেছেন স্বজনরা। এ নিয়ে আগে গ্রামে সালিশও হয়েছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।