বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলপড়ুয়া ছাএীকে ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেফতার

news-image
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার  আখাউড়ায় দশম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শাহাদাৎ হোসেন(৩৬) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার যুবক শাহাদাত বিজয়নগর উপজেলার সেজামুড়া গ্রামের বাসিন্দা। এ ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে থানায় দায়ের করেন। আজ বুধবার ধর্ষণ মামলার  গ্রেফতার আসামী শাহাদাৎ কে আদালতে পাঠানো হয়ে বলে জানিয়েছে পুলিশ।
ছাএীর পরিবার ও মামলার এজাহার সুত্রে জানা গেছে,  ধর্ষণের শিকার আখাউড়ার দশম শ্রেনীতে পড়ুয়া ছাত্রীর দূর সম্পর্কের আত্মীয় সুবাতে  শাহাদাৎ হোসেন প্রায়ই তাদের বাড়িতে  আসা যাওয়া করতো এবং রাত্রি যাপন করতেন। একদিন রাতে আধারে পরিবারের সবাইকে চেতনা নাশক ঔষধ খাওয়ে দশম শ্রেনীতে পড়ুয়া নাবালিকা মেয়ে কে জোরপূর্বক ধর্ষণ করে ভিডিও ধারণ করে। বিভিন্ন সময় ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে একাধিকবার মেয়েটিকে ধর্ষন করে এবং টাকা দাবি করে। স্কুল ছাত্রীর বাসায় জোর করে ধর্ষক করার সময় মেয়ের চিৎকার শুনে আশপাশের লোকজন ও স্থানীয় এলকাবাসীর সহযোগীতায় ধর্ষকে আটক করে থানায় সোর্পদ করা হয়েছে ।
এ বিষয়ে আখাউড়া থানার মামলার তদন্তকারি কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মো:জসিম উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে । আসামীকে গ্রেফতার করে জেলা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। মেয়েটির পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর