শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাউন্ট এলিজাবেথ ফারুককে ছাড়পত্র দিলো

news-image

বিনোদন প্রতিবেদক : উন্নত চিকিৎসা ও রোগ নির্ণয়ের জন্য সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিতে যান চিত্রনায়ক ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন খান পাঠান ফারুক। সেখানে টানা তিন সপ্তাহ চিকিৎসা শেষে শনিবার হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে হোটেলে উঠেছেন বলে গণমাধ্যমকে জানালেন ফারুকের স্ত্রী ফারহানা পাঠান।

শনিবার গণমাধ্যমে সিঙ্গাপুর থেকে ফারুকের স্ত্রী জানান, ফারুক এখন সুস্থ। তাই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে হোটেলে ওঠেছি। তবে অ্যান্টিবায়োটিক সেবনের ফলে তার শরীর খুবই দুর্বল এখন। এছাড়া দুইদিন পর আবার তার শারীরিক অবস্থার ফলোআপের জন্য হাসপাতালে নিয়ে যেতে বলেছে চিকিৎসক।

মাউন্ট এলিজাবেথে লি, ইয়ান ও চৌনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন ফারুক। এই পরিস্থিতিতে ফারুককে খাওয়াদাওয়া ঠিকমতো করার পরামর্শ দিয়েছেন তার চিকিৎসক।

এদিকে শরীরিক দূর্বলতা কাটিয়ে উঠার পর ডাক্তারের পরামর্শে এ মাসের শেষের দিকে ফারুককে নিয়ে দেশে ফেরার কথা জানালেন তার স্ত্রী ফারহানা।

এর আগে দেশে কয়েক দফা চিকিৎসার পরেও জানা যায়নি নায়ক ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য ফারুকের অসুখের নাম। তাই উন্নত চিকিৎসা ও রোগ নির্ণয়ের জন্য সিঙ্গাপুর উড়াল দেন তিনি।

সিঙ্গাপুরে যাবার পর ১৪ দিন কোয়ারেন্টাইন পর্ব শেষ করে শুরু হয় তার চিকিৎসা। সেখানে তার রোগও নির্ণয় হয়। অনেকগুলো টেস্ট করার পর তার রক্তে টিবি রোগ ধরা পড়ে।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন