শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমসি কলেজে গণধর্ষণ : রিমান্ড শেষে আদালতে আরো ৩

news-image

সিলেট প্রতিনিধি : সিলেটের এমসি কলেজের হোস্টেলে তরুণীকে গণধর্ষণের মামলায় ৫ দিনের রিমান্ড শেষে আসামি রাজন, আইনুল ও মাহবুবুর রহমান রনিকে আদালতে তোলা হয়েছে।

দুপুরে তাদেরকে সিএমএম- ১ এর অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জিয়াদুল ইসলামের আদালতে তোলা হয়। এখানে তাদের ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার কথা রয়েছে। তবে যদি জবানবন্দি দিতে রাজি না হয় সেক্ষেত্রে আবারও রিমান্ড আবেদন করতে পারে পুলিশ।

এর আগে একই গণধর্ষণের মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে প্রধান আসামি সাইফুর রহমান, অর্জুন ও রবিউল।

সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমুল্য কুমার চৌধুরী জানান শুক্রবার বিকেল সাড়ে তিনটা থেকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ এর অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াদুর রহমানের আদালতে দীর্ঘ শোনানির পর প্রথমে অর্জুন ও সাইফুর রহমান স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

পরে ১ম আদালতে সময়ক্ষেপণ হওয়ায় আসামি রবিউল ইসলামকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২ এর বিচারক সাইফুর রহমানের আদালতে হাজির করা হলে একইভাবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রবিউল ইসলাম।

স্বীকারোক্তির পর তাদের তিনজনকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এর আগে ৫ দিনের রিমান্ড শেষে বিকেলে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাদেরকে সিএমএম আদালতে হাজির করে শাহপরাণ থানা পুলিশ।

এ মামলার সর্বশেষ দুই আসামি তারেক ও মাহফুজকে রিমান্ড শেষে আগামীকাল আদালতে তোলার কথা রয়েছে।

এ জাতীয় আরও খবর