শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘শীর্ষ সন্ত্রাসী’ সাইফুল ও তার সহযোগী অস্ত্রসহ গ্রেপ্তার

news-image

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী সাইফুল ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো.আবদুল্লাহ আল মামুন।

তিনি জানান, গতকাল বৃহস্পতিবার রাতে র‌্যাব-২ এর একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে রাজধানীর মোহাম্মদপুর থানার মোহাম্মদীয়া হাউজিং থেকে শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদকব্যবসায়ী মো. সাইফুল ইসলাম (৪৮), তার সহযোগী মো. হানিফ (৩৭) ও মো. মনির হোসেনকে (২৮) গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছে থেকে একটি ওয়ান শুটার গান ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‍্যাব জানায়, গ্রেপ্তার হওয়া আসামি সাইফুল ইসলাম এলাকার চিহ্নিত একজন সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদকব্যবসায়ী। সাইফুল ইসলাম নিজে ‘‘এসআই এন্টারপ্রাইজ’ নামীয় একটি কনস্ট্রাকশন হাউজ খুলে সেই প্রতিষ্ঠানের আড়ালে তার সহযোগীদের নিয়ে ভূমি দখল, মাদকব্যবসা, চাঁদাবাজিসহ সন্ত্রাসী কার্যক্রম করে আসছিলেন। সাইফুল ইসলামের ভয়ে ভুক্তভোগীরা কেউ মুখ খোলার সাহস পেত না।

গ্রেপ্তার হওয়া আসামিদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, তারা দীর্ঘদিন ধরে ঢাকা শহর ও আশপাশের অন্যান্য এলাকায় সুবিধামতো স্থানে বিভিন্ন লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজি ও জমি দখলসহ সন্ত্রাসী কার্যক্রম করে আসছিলেন। এছাড়া সাইফুল ইসলামের বরাত দিয়ে র‌্যাব আরও জানায়, তার দখলে থাকা ব্যবসা প্রতিষ্ঠানটি মাদক ক্রয়-বিক্রয়ের জন্য ব্যবহার করা হয়।

এ জাতীয় আরও খবর

তীব্র তাপপ্রবাহের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান ৫ দিন বন্ধ ঘোষণা

শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল নির্বাচিত

তাপপ্রবাহ : প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে ট্রেনের ধাক্কায় বাবার মৃত্যু, আহত মেয়ে

নাসিরনগরে কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন