সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

news-image

ফয়সল আহমেদ খান, বাঞ্ছারামপুর : ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা আজ সকালে অনুষ্ঠিত হয়েছে।

বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি, ইণ্ঞ্জিনিয়ার জুয়েল আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলাউদ্দীন সরকারের সঞ্চলনায় সভায় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা শ্রর্মিকলীগের আহবায়ক সৈয়দ মোহাম্মদ আজিজ,উপজেলা ছাত্রলীগের যুগ্নসাধারন সম্পাদক সোহেল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: হানিফ মিয়া,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৌরভ আহমেদ,
উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব রহমান মনির, রাসেল আহমেদ,নূরে আল সাঈদ,উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো: আশরাফ উদ্দীন প্রমুখ।

এ সময় উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ, ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তরা বলেন, সুবিধাবাদী এক শ্রেনীর লোকের স্বীয় স্বার্থ হাসিলের জন্য বিএনপি, জামায়ত ও ছাত্রদল থেকে ছাত্রলীগ, যুবলীগ ও আ.লীগের বিভিন্ন অংঙ্গ-সংগঠনে অনুপ্রবেশ করে দলের ভিতরে বিভক্তি সৃষ্টির জন্য মরিয়া হয়ে উঠেছে।এদের থেকে দলকে বাঁচাতে হলে নিজেদের সর্বদা চোখ কান খোলা রাখতে হবে।