শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুর চরশিবপুর বাজারে ইসলামী এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

news-image

ফয়সল আহমেদ খান, বাঞ্ছারামপুর : ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর সোনারাপুর ইউনিয়নের চরশিবপুর বাজার আজ বুধবার মিলন মার্কেটে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শুভ উদ্বোধন করা হয়।

দেশের মানুষ তখন উন্নত দিকে যাচ্ছে তখন পৃথিবীতে কোভির ১৯ আক্রান্ত অর্থনীতি প্রভাব পরেছে।অর্থনীতি কে সচ্ছল করে বাংলাদেশের বিভিন্ন জায়গায় ইসলামী এজেন্ট ব্যাংকে প্রস্তার ঘার্টেছে।কোভিভ ১৯ মাধ্যমে ও ইসলামি এজেন্ট দ্রুত বিস্তার লাভ করেছে।মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য ইসলামি এজেন্ট কাজ করে যাচ্ছে।

এমন সময় উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মাহবুব -এ আলম, বিশেষ অতিথি ছিলেন, সোনারামপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহিন মিয়া, দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার প্রিন্সিপাল জনাব হাফেজ মাও মহিউদ্দিন ফারুকী, শিক্ষক সেলিম রেজা,৭ ওয়ার্ডের মমির মেম্বর, ৮নং ওয়ার্ডের তাহের মেম্বার, সাবেক মেম্বার,সাবেক সেদু মেম্বার,সমাজসেবক মোঃ শেখ সাদি,মেসার্স নাছির ট্রাডার্সের নাছির উদ্দিন প্রমুখ।

আরো উপস্থিত এজেন্ট গ্রাহকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন , সভাপতিত্ব করেন বাঞ্ছারামপুরের ইসলামী ব্যাংকের শাখার মোহাম্মদ কামাল উদ্দীন পাটোয়ারী, ইসলামি এজেন্ট ব্যাংকের কর্ণধার হৃদয় বলেন,গ্রামের মানুষের স্বার্থে গ্রাহক সেরার জন্য আমরা কাজ করে যাবো।মানুষের সেবা দোরগোড়ায় পৌঁছে দিতে এবং টাকা পয়সা নিরাপদ ভাবে পৌছে দিতে কাজ করে যাবো।এই এজেন্ট ব্যাংকের কারনে অনেক সুবিধা হবে।

প্রধান অতিথির জনাব মোঃ মাহবুব -এ- আলম বক্তব্যে বলেন, ইসলামিক সেরা দেওয়ার প্রতিষ্ঠান।এই ব্যাংকে টাকা রাখলে আপনাদের টাকা নিরাপদ থাকবে।ইসলামী ব্যাংক হলো একটি মানবিক ব্যাংক, মানুষ এবং মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য আমাদের সহকর্মী কাজ করে যাচ্ছে। এবং জাতীয় ধর্ম বর্ণ নির্বিশেষে এই ব্যাংকের টাকা উত্তোলন এবং টাকা জমা দেওয়ার নির্ভরশীল একটি প্রতিষ্ঠান। আপনার টাকা ১০০% নিরাপদ থাকবে এই ব্যাংকে জমা রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন,ইসলামী ব্যাংক সারাবিশ্বে মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। ইসলামি হল মানুষের সেবার প্রতীক। মানুষেরর আস্তা অর্জন করে। প্রত্যেক মানুষের মনে আত্ম বিশ্বাসের কাজ করে যাচ্ছে। অনুষ্ঠান শেষে দেশ এবং দেশের কল্যাণের মহামারীর হাত থেকে রক্ষা জন্য দোয়া করা হয়।

এ জাতীয় আরও খবর