শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নবীনগরে কৃষকদলের আলোচনা সভা: অবিলম্বে খালেদা জিয়ার কারামুক্তির দাবি

news-image

নিজস্ব প্রতিবেদক: অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তির দাবি জানিয়েছেন বিএনপি নেতা কর্মীরা। আইনি প্রক্রিয়ায় মুক্তি না দিলে অন্য পস্থায় তাকে মুক্ত করে আনা হবে। আর সে পন্থা হবে শক্তিশালী গণতান্ত্রিক আন্দোলন। আগামী দিনে শক্তিশালী আন্দোলনের ডাক দেওয়া হবে।

বক্তারা আরো বলেন, আমরা রাজনীতি করি। আমরা প্রতি›দ্বদ্বী হতে পারি কিন্তু শত্রু তো নয়। সরকার যেভাবে খালেদা জিয়ার সঙ্গে আচরণ করছে, তা কোনোভাবে আশা করা যায় না। খালেদা জিয়াকে আপনারা ভয় পান বলেই এসব করছেন। দেশে আজ গণতন্ত্র নেই। আইনের শাসন নেই। এখন শুধুই লুটপাট চলছে।

সোমবার বিকেলে পৌর শহরের চৌধুরী প্লাজায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা কৃষকদলের উদ্যোগে আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাত বার্ষিকী ও বিএনপির চেয়ারম্যান খালেদা জিয়ার কারামুক্তি দাবিতে আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান কচি। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন মোঃ জসিম। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকদলের সভাপতি হোসেন আহমেদ।

নবীনগর পৌর কৃষকদলের আহবায়ক আমিরুল ইসলাম আমিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট এম এ মান্নান, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী লিটন, জেলা কৃষকদলে যুগ্ম-সাধারন সম্পাদক নুরুল হক আমিনী, সাংগঠনিক সম্পাদক আরমান উদ্দিন পলাশ, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মাহিন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাবুল।

আলোচনা সভা শেষে খালেদা জিয়ার রোগ মুক্তি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ জাতীয় আরও খবর

আজ পবিত্র হজ, আরাফাতের ময়দানে হাজির হচ্ছেন ২০ লাখ হাজি

শ্বাসরুদ্ধকর ম্যাচে নেপালকে ১ রানে হারালো দক্ষিণ আফ্রিকা

দক্ষিণ গাজায় আটকা পড়েছেন ১০ লাখের বেশি বাস্তুচ্যুত ফিলিস্তিনি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়‌কে ১৩ কি‌লো‌মিটার অংশে যানজট-ধীরগ‌তি‌

কামার পল্লীতে ঠনা ঠন শব্দে ব্যস্ত সময় পার করেছেন কারিগররা

বিএনপির টপ টু বটম সবাই দুর্নীতিবাজ, তারেক এর বরপুত্র : কাদের

আবারও খোলামেলা শাড়িতে রুনা খান

সুনেত্রা চাপা অভিমান নিয়ে চলে গেছেন : অঞ্জনা

কোরবানির ঝাঁজ আদা, রসুন ও পেঁয়াজে

বেড়েছে টুপি বিক্রি, তবে ভয়ে আছেন ফুটপাতের দোকানিরা

জমে উঠেছে পশুর হাট, গাবতলীতে নজর কাড়ছে বড় গরু

শিমুল-তানভীর-শিলাস্তির পর বাবুর দায় স্বীকার