মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আপনাদের দোয়া ছিল বলেই বেঁচে গেছি’

mimবিনোদন ডেস্ক : ‘আমাদের গাড়ির সামনে এসে পাহাড় ভেঙে পড়ে। ঐ সময় খুব ভয় পেয়ে গিয়েছিলাম। খুব নার্ভাস লাগছিল। আর মনে হচ্ছিল, রাস্তাজুড়েই বোধহয় পাহাড় ভেঙে পড়বে। বার বার মনে হচ্ছিল বোধহয় মারা যাব। তবে এখন কিছুটা স্বস্তি পাচ্ছি। কারণ স্থানীয়রা বলেছেন- এমন ঘটনা প্রতিনিয়ত ঘটে থাকে। আর আপনাদের দোয়া ছিল বলেই বেঁচে গেছি।’ এভাবেই কথাগুলো বলেন বিদ্যা সিনহা মিম।

‘আমি তোমার হতে চাই’ শিরোনামের সিনেমার শুটিং করতে নেপাল গিয়েছেন মিমসহ সিনেমার টিম। একটি গানের শুটিং করতে কাঠমান্ডু থেকে পোখারা যাওয়ার পথে হঠাৎ তাদের গাড়ির সামনে পাহাড় ধসে পড়ে। বড় ধরনের দুর্ঘটনা এড়ালেও সবাই খুব আতঙ্কিত হয়ে পড়েছিলেন। তবে সবাই সুস্থ রয়েছেন বলে জানা গেছে।

সিনেমার সহকারী পরিচালক ওসমান মিরাজ। ঘটনাস্থলের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। ভিডিও বার্তায় ভয়াবহ পরিস্থির বর্ণনা দিয়েছেন তিনি। এ ছাড়াও গতকাল মঙ্গলবার রাতে মিম তার ফেসবুকে ঘটনার কিছু স্থিরচিত্রসহ একটি স্ট্যাটাস দিয়েছেন।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়- দুপাশেই পাহাড়। মাঝ দিয়ে রাস্তা। আশপাশে যতদূর চোখ যায় সবুজ অরণ্য। কিন্তু হঠাৎ পাহাড় ধসে রাস্তায় নেমে আসে মাটি। পুরো রাস্তা বন্ধ। সেখানে অনেক লোকসমাগমও দেখা যায়।

অনন্য মামুন পরিচালিত এ সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন মিম-বাপ্পী। সিনেমাটির একটি আইটেম গানে নেচেছেন বলিউড অভিনেত্রী রাখী সাওয়ান্ত।

দেখুন : প্রকাশিত ভিডিও

এ জাতীয় আরও খবর

নিভেছে সুন্দরবনের আগুন, আরও ২-৩ দিন থাকবে পর্যবেক্ষণে

ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রির নিচে

ভোটারদের মধ্যে টাকা বিতরণকালে উপজেলা চেয়ারম্যানসহ আটক ১১

ভারতে লোকসভা নির্বাচনের ৩য় দফার ভোটগ্রহণ শুরু

গাজায় যুদ্ধবিরতি অনিশ্চিত, রাফাহতে হামলার ঘোষণা ইসরায়েলের

সিরিজ নিশ্চিতের ম্যাচে যেমন হতে পারে বাংলাদেশ একাদশ

উপজেলা নির্বাচন : ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন

চারদিনে ডিমের দাম বেড়েছে ডজনে ২০ টাকা

১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি

সুপ্রিমকোর্টের রায়ে ইমরান খান ক্ষমতায় ফেরার আশা

গ্রামাঞ্চলে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর

বিএনপির গণতন্ত্রের প্রতি আগ্রহ কোনোদিন ছিল না : ওবায়দুল কাদের