বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়েরা কখন রাগ করে?

photo-1461055777লাইফস্টাইল ডেস্ক : মেয়েরা কোন কথায় রাগ করে বা কোন বিষয়ে মন খারাপ করে, সেটা বোঝা অনেক সময় কষ্টকরই হয়ে দাঁড়ায় পুরুষের জন্য। অনেক সময় আপনার প্রেমিকা বা স্ত্রী রাগ করলে আপনি তার রাগ ভাঙাতে পারেন না। এমনকি অনেক সময় বুঝতেও পারেন না, সে রাগ করেছে কি না। তাই আগে বুঝতে হবে, কখন প্রেমিকা বা স্ত্রী রাগ করে? এ ক্ষেত্রে বোল্ডস্কাই ওয়েবসাইটের লাইফস্টাইল বিভাগের এই তালিকা একবার দেখে নিতে পারেন।

১. মেয়েরা মিথ্যা কথা একদমই সহ্য করতে পারে না। যত সমস্যাই হোক, তাদের সত্যিটা বলার চেষ্টা করুন। আর আপনি মিথ্যা বললে মেয়েরা ঠিকই বুঝতে পারেন। তাই তাদের সঙ্গে মিথ্যা না বলাই ভালো।

২. মেয়েরা ফোন করার সঙ্গে সঙ্গে ফোন না ধরলে খুবই রাগ করে। এমনকি সন্দেহও করে। তাই যত ব্যস্ততাই থাকুক না কেন, প্রেমিকা বা স্ত্রী ফোন করার সঙ্গে সঙ্গে ফোন ধরার চেষ্টা করুন।

৩. যখন মেয়েরা অনেক কাজ করে, তখন তাঁকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করুন। আপনি যদি বিষয়টি এড়িয়ে যান, তাহলে সেদিন আপনার কপালে দুঃখ আছে!

৪. মেয়েরা ছোট ছোট বিষয়ে অনেক রাগ করে। এমনকি ফোন দেওয়ার কথা বা কিছু নিয়ে আসার কথা অনেক সময় ছেলেরা ভুলে যায়। আর এতেই মেয়েদের রাগ চরম পর্যায়ে চলে যায়। তাই কথা দিয়ে কথা রাখার চেষ্টা করুন।

৫. মেয়েরা কখনোই তার পরিবার বা বন্ধুদের নিয়ে কোনো কথা সহ্য করতে পারে না। তাই মেয়েদের সামনে তার আপনজনদের বদনাম না করাই ভালো।

৬. মেয়েরা কখনোই পছন্দ করে না, সে সঙ্গে থাকা অবস্থায় অন্য কারো সঙ্গে আপনি কথা বলেন বা সেখানে সময় বেশি দেন। এতে মেয়েরা মনে করে, আপনি তাকে অবহেলা করছেন। তাই যদি পছন্দের মানুষটিকে রাগাতে না চান, তাহলে তাকে অবহেলা না করাই ভালো।