রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যারিয়ারের জন্য প্রেমের জলাঞ্জলি

2016_03_07_12_01_56_wJi7z6jlLrvCSFkekyfXahmyXG0jYK_originalবিনোদন ডেস্ক : গেল বছরে অমিতাভ বচ্চন ও ধানুশের সঙ্গে ‘সামিতাভ’ নামের ছবিতে প্রথমবার অভিনয়ে পা রাখলেন সুপারস্টার অভিনেতা কমল হাসানের মেয়ে অক্ষরা হাসান। ছবিটি আশানুরূপ ব্যবসা করতে পারেনি। আর এরজন্য অক্ষরা দায়ি করছেন নিজের প্রেমকে! আর তাই এবার প্রেমকে জলাঞ্জলি দিয়ে এবার ক্যারিয়ার গড়ার দিকে অক্ষরা ও প্রেমিক তানজু!

বাবা কমল হাসান ভারতের সুপারস্টারদের একজন। রজনীকান্ত এবং অমিতাভ বচ্চনের সঙ্গে উচ্চারিত হয় তার নাম। বড় বোন শ্রুতি হাসানও বেশ জনপ্রিয়। তামিল তেলেগু ছাড়াও বলিউডেও নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন। কিন্তু অভিনয়ে এমন সফল পরিবারের সন্তান হয়েও নিজের কারিশমা দেখাতে পারছেন না অক্ষরা হাসান। কিন্তু কেন?

ভারতীয় স্পটবয় জানিয়েছে, দীর্ঘদিন ধরে অভিনেতা তানজু বীরবানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুপারস্টার অভিনেতা কমল হাসানের মেয়ে অক্ষরা হাসান। তানজুও একজন অভিনেতা। ২০১৩ সালে তারও প্রথম ছবি ‘লাভ ইউ সুনিও’ ব্ক্স অফিসে মুখ থুবরে পড়ে। তানজুর ছবিটিও ব্যবসা করতে পারেনি অক্ষরার সামিতাভের মত। দুজনের কোনো ছবিই যখন বক্স অফিসে মানুষ টানতে পারছে না, তখন মূল মঞ্চে পরামর্শক হিসেবে চলে আসলেন অক্ষরার বাবা কমল হাসান ও প্রেমিক তানজুর বাবা অগ্নিরোথি!

দুই বাবা মিলে তাদেরকে পরামর্শও দিলেন অনেক। বললেন প্রেমের সম্পর্কটাকে এত গাঢ়ভাবে না দেখে আপাতত তাদের ক্যারিয়ারের দিকে মনযোগ দিতে। যখন তারা একটা কমফর্টজোনে চলে যাবে ক্যারিয়ার নিয়ে, তখন চুটিয়ে প্রেম করলেও সমস্যা নেই। কারণ, ক্যারিয়ারের মুখ্যম সময়টা যে এখনই যাচ্ছে!

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩