শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

‘বোকা খোকা’য় প্রভা , মেহেদি রাঙানো হাত নিয়েই শুটিংয়ে সুমাইয়া শিমু

news-image

একটা নৌকা ভেসে যাচ্ছে। নৌকার মাঝি হলেন দর্শক নন্দিত অভিনেতা মোশাররফ করিম। আর নৌকায় বসে আছেন আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

কোথায় যাচ্ছেন তারা? এটা মূল বিষয় নয়। সম্প্রতি গ্রামীণ পটভূমিতে নির্মিত একটি নাটকে জুটিবদ্ধ হয়েছেন তারা।
আর এ নাটকে এমনই একটি দৃশ্যে দেখা যাবে তাদের। শামীম জামান পরিচালিত নাটকটির নাম ‘বোকা খোকা’।
নাটকের গল্প প্রসঙ্গে শামীম জানান, গ্রামের সহজ সরল ছেলে খোকা। সহজ সরল বলে সবাই তাকে বোকা খোকা বলে ডাকে। খোকা খুব রসগোল্লা খেতে পছন্দ করেন।
image_268166_0.mosarrof-02thereport24

রসগোল্লা খাওয়ার কথা বলে যে কোনো কাজ করানো যায় বোকা খোককে দিয়ে। ফটিক নামে এক ছেলে যার মাথায় সব সময় দুষ্ট বুদ্ধি থাকে। সে খোকাকে রসগোল্লা খাওয়ার কথা বলে জবার কাছে একটা ঠিঠি দিতে বলে। সেই চিঠি দিতে গিয়ে বোকা খোকা নানাভাবে শায়েস্তা হয়। জবা যে বোকা খোকাকে পছন্দ করে সেটা বোকা খোকা বুঝতে পারে না। ফটিক জবাকে বিয়ে করার জন্য নানা ফন্দি আটে।'বোকা খোকা'য় প্রভা


নাটকটিতে শামীম জামান ও মাহমুদুল ইসলাম মিঠুসহ আরও অনেকে অভিনয়ে করেছেন।
নির্মাতা সূত্রে জানা গেছে, ঈদের ৫ম দিন রাত ৯টা ২০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে ‘বোকা খোকা’ নাটকটি।
,

মেহেদি রাঙানো হাত নিয়েই শুটিংয়ে সুমাইয়া শিমু 

এইতো মাত্র বিয়ে হলো। হানিমুনেও এখনো যাওয়া হয় নি। এখনও হাতের মেহেদির রঙ মুছে নি, এরই মধ্যে ব্যস্ত হয়ে পড়লেন অভিনয় নিয়ে অভিনেত্রী সুমাইয়া শিমু।  image_268158.92c54d1b103bae8b98e3e1c538a579b6-1

গতকাল শনিবার থেকে ‘ব্রিফকেস’ নামে একটি নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন। নাটকটি পরিচালনা করেছেন সনি চৌধুরী, লিখেছেন লতিফুল ইসলাম শিবলী। শিমু ছাড়াও নাটকে আরও অভিনয় করেছেন মাজনুন মিজান ও পাভেল ইসলাম। কোরবানির ঈদে নাটকটি এনটিভিতে প্রচার হবে বলে জানা গেছে।