শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মহাকাশে সেক্স!

news-image

বিনোদন প্রতিবেদকআর মাত্র বছরখানেকের অপেক্ষা। তার পরেই হাতের নাগালে আসতে চলেছে মহাকাশে তোলা দুনিয়ার প্রথম পর্নোগ্রাফি ছবি। উদ্যোগী হয়েছে ‘পর্নহাব’। পর্নোগ্রাফি ভিডিও দেখার এই সংস্থা একটা ক্যাম্পেনও শুরু করে দিয়েছে তার জন্য।
আসলে, মহাকাশে গিয়ে এমন একটা ছবির শুটিং তো আর মুখের কথা নয়। সব দিক থেকে আঁটঘাট বেঁধে এগোতে হবে তার জন্য। মানে, একটা বড়সড় খরচের ধাক্কা আছেই। ‘পর্নহাব’ গুণে-গেঁথে দেখেছে, এমন একটা প্রোজেক্টে সাকুল্যে খরচ হবে ৩৪ লক্ষ মার্কিন ডলার। সেই টাকাটা তোলার জন্যই ইন্টারনেটে একটা বিজ্ঞাপন দিয়েছে তারা ‘সেক্সপ্লোরেশন’ নামে। আর্জি, যাঁরা এমন একটা রোমাঞ্চকর ছবি দেখতে চান, তাঁরা ইচ্ছেমতো কিছু টাকা দিয়ে সাহায্য করুন ‘পর্নহাব’-কে। আপাতত মাসখানেক ধরে এ ভাবে ছবির জন্য টাকা তুলবে ‘পর্নহাব’।
বিজ্ঞাপনে অবশ্য কাজ হয়েছে। হিসেব বলছে, এখনও পর্যন্ত ১৯৪ জন সাকুল্যে ৪,৩০১ মার্কিন ডলার তুলে দিয়েছেন ‘পর্নহাব’-এর হাতে। “এ ভাবে চলতে থাকলে ২০১৬-র শেষের দিকে ছবিটা বানিয়ে ফেলা যাবে”, ঘোষণা করছে ‘পর্নহাব’। আর কী জানানো হয়েছে তাদের তরফে?
মহাকাশ-মৈথুনের ছবিটিতে অভিনয় করবেন বিশ্বের ডাকসাইটে যৌনপ্রতিমা ইভা লোভিয়া। সুন্দরীর সঙ্গে মহাকাশে ছবিতে পাল্লা দেবেন জনি সিনস্। শুরু হোক তবে মাধ্যাকর্ষণকে উপেক্ষা করে শরীরী আকর্ষণের পালা!

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা