বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বাসের ধাক্কায় আহত মাশরাফি, অনুশীলনে মাহমুদুল্লাহ

news-image

রিকশায় করে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে যাচ্ছিলেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যাওয়ার পথে বাসের ধাক্কায় পড়ে গিয়ে চোট পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি মুর্তজা। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে রিকশায় চড়ে চতুর্থ দিনের অনুশীলনে অংশ নিতে মিরপুর স্টেডিয়ামের দিকে রওয়ানা হন তিনি। এ সময় পেছন দিক থেকে বাসের ধাক্কায় রিকশা থেকে পড়ে যান তিনি। দুই হাতের কব্জি ও হাঁটুতে এ সময় আঘাত পান তিনি। ব্যান্ডেজ করা হয়েছে দুই হাত ও হাঁটুতে।

মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে মাশরাফি সাংবাদিকদের বলেন, ‘বাসা থেকে রিকশায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীনে যাচ্ছিলাম। হঠাৎ পেছন থেকে একটি বাস এসে রিকমাকে ধাক্কা দেয়।’ তিনি বলেন, বাসের ধাক্কায় রিকশা থেকে রাস্তায় পড়ে গিয়ে দুই হাতে আঘাত পেয়েছি। তবে সেটি তেমন বড় কিছু না বলেই মনে হচ্ছে। বাংলাদেশ জাতীয় দলের চিকিৎসক দেবাশিষ চৌধুরীর পর্যবেক্ষণে আছেন মাশরাফি।

উল্লেখ্য, আগামী ৮ জুন বাংলাদেশ সফরে আসছে ভারতীয় ক্রিকেট দল। সফরে তারা একটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে। ১০ জুন শুরু হবে একমাত্র টেস্ট। টেস্টের অধিনায়ক মুশফিকুর রহিম। ভারতের নেতৃত্ব দিবেন বিরাট কোহলি।

তবে ১৮, ২১ ও ২৪ জুন হবে তিনটি ওয়ানডে, যেখানে টাইগারদের নেতৃত্ব দিবেন মাশরাফি। আর ভারতের নেতৃত্বে থাকবেন মহেন্দ্র সিং ধোনি। অপরদিকে, অনুশীলনের সময় হাতের আঙুলে চোট পাওয়ায় আসন্ন বাংলাদেশ-ভারত সিরিজে খেলতে পারছেন না মাহমুদুল্লাহ রিয়াদ। আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জাতীয় দলের অনুশীলনের সময় ক্যাচ ধরতে গিয়ে ব্যথা পান মাহমুদুল্লাহ। তাঁর বাঁ হাতের আঙুলে চিড় ধরেছে।

জাতীয় দলের নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু সাংবাদিকদের জানিয়েছেন, আঘাতের কারণে সিরিজে খেলতে পারবেন না মাহমুদুল্লাহ। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হচ্ছে। এদিকে একই দিন রিকশায় করে অনুশীলনে আসার পথে বাসের ধাক্কায় রিকশা থেকে পড়ে যান ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি হাতে চোট পেলেও তার আঘাত গুরুতর নয়।

এ জাতীয় আরও খবর

হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো

খালেদাকে পদ্মা সেতুতে তুলে নদীতে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হত্যা, চারজনের যাবজ্জীবন

সিলেটে বন্যার্তদের পাশে পররাষ্ট্রমন্ত্রী

ক্লাসরুমে ফ্যান খুলে পড়ে চার ছাত্রী আহত

ঘরে বসে খুব সহজেই করে ফেলুন পার্লারের মতো হেয়ার স্পা

সামরিক সহায়তা চাইলো মিয়ানমারের ছায়া সরকার

হত্যা মামলায় তিন ভাইসহ চারজনের যাবজ্জীবন

এমপির গাড়িবহরে ট্রাকচাপায় লাশ হলেন ছাত্রলীগ নেতা

কান উৎসবে বঙ্গবন্ধুর বায়োপিকের ট্রেইলার, ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী

শ্রমিকের তীব্র সঙ্কট, বৃষ্টিতে তলিয়ে যাচ্ছে ধান

পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে কে আসতেন, মুখ খুললেন পরিচারিকা