সোমবার, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সানি লিওনের বিরুদ্ধে মামলা

news-image

পর্নোস্টার থেকে এখন বলিউড অভিনেত্রী। নাম তার সানি লিওন। বিনোদন জগতে যারা ঘোরাফেরা করেন তাদের কারও কাছে নামটি অপরিচিত এমনটা মনে হয় না। রুপালী পর্দায় দেহ প্রদর্শন করে এই অভিনেত্রী তার নগ্নতা বা অশ্লীলতা দিয়ে ভারতীয় সমাজ-সংস্কৃতিকে ধ্বংস করছেন বলে অভিযোগ আগে থেকেই ছিল।

এবার শুধু অভিযোগ নয়, তার বিরুদ্ধে মামলা করেছেন মুম্বাইয়ের এক নারী। অঞ্জলী পালান নামের ওই নারী হিন্দু জনজাগৃতি সমিতির কর্মী। মুম্বাইয়ের দম্বিভলি এলাকার ওই নারী কর্মী অভিযোগ করেছেন, সানি তার পর্নো ওয়েবসাইটের মাধ্যমে ভারতের নিজস্ব সমাজ ও সংস্কৃতিকে ধ্বংস করার চেষ্টা করছেন।

সানি লিওনের পর্নোভিডিওর ওই ওয়েবসাইটটি তিনি ভিজিট করেছেন এবং সেখানে অনেক অশ্লীল বিষয় রয়েছে বলেও অভিযোগ করেন ওই নারী। তিনি শুধু সানি লিওন নয়, বরং যেসব ওয়েবসাইট তার ভিডিও আপলোড করেছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন।

রামনগর পুলিশ স্টেশনের সিনিয়র পরিদর্শক সুনীল শিবার্কার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমরা অভিযোগের ভিত্তিতে ওই ওয়েবসাইট ভিজিট করে আপত্তিজনক বিষয় পেয়েছি।’

পুলিশের যুগ্ম কমিশনার ভি ভি লক্ষী নারায়ণ বলেন, ‘তাৎক্ষণিকভাবে সানি লিওনের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া যাচ্ছে না। আমরা প্রথমে স্থানীয় থানা পুলিশের সাইবার সেলে মামলাটি হস্তান্তর করব। তারা বিষয়টি তদন্ত করবে যে কারা ওইসব ওয়েবসাইট পরিচালনা করছে।’

সাইবার সেলের সিনিয়র পরিদর্শক জে কে সামন্ত বলেছেন, ‘আমরা বিস্তারিত জানার জন্য সংশ্লিষ্ট ওয়েবসাইট অপারেটরদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। আমরা ওয়েবসাইট ব্লক করতে পারব না। তবে ওয়েবসাইট থেকে আপত্তিজনক বিষয় সরিয়ে ফেলতে বলব।’

saniএদিকে সানি লিওনের স্বামী প্রোডাকশন মালিক ড্যানিয়েল ওয়েবার বলেছেন, তিনি অনলাইনের মাধ্যমে বিষয়টি জেনেছেন। তিনি বলেন, লোকজন মনে করলে অভিযোগ দায়ের করতেই পারেন। মামলা হয়ে থাকলে তা আইনি প্রক্রিয়ায় মোকাবিলা করা হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, মামলার অভিযোগ প্রমাণিত হলে সানি লিওনের পাঁচ বছরের ওপরে কারাদণ্ড কিংবা ১০ লাখ রুপি জরিমানা কিংবা উভয় দণ্ডই হতে পারে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

 

এ জাতীয় আরও খবর

দুদকের মামলা স্থগিতে বদির আবেদন খারিজ

সকালে তীব্র, দুপুরে সহনীয় যানজট

অর্থ আত্মসাৎ: নর্থ সাউথের চার ট্রাস্টিকে গ্রেফতারের নির্দেশ

‘মুজিব’ সিনেমার ট্রেলার দেখে সবাই কেন হতাশ তার কারণ পাচ্ছেনা পরিচালক

হয়রানির শিকার বলিউড অভিনেত্রী দিয়া মির্জা

অ্যান্থনি নরম্যান আলবানিজকে শেখ হাসিনার অভিনন্দন

উত্তরায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আজ জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু

কাশিমপুর কারাগারে নারী হাজতির মৃত্যু

সিঙ্গাপুরের হেড কোচ হলেন সালমান বাট

ধানুশের আসল বাবা-মা নাকি তারাই! মানতে নারাজ অভিনেতা

পাকিস্তানি নারীর ‘প্রেমের ফাঁদে’ গুরুত্বপূর্ণ তথ্য পাচার, ভারতীয় সেনা গ্রেপ্তার