শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানি লিওনের বিরুদ্ধে মামলা

news-image

পর্নোস্টার থেকে এখন বলিউড অভিনেত্রী। নাম তার সানি লিওন। বিনোদন জগতে যারা ঘোরাফেরা করেন তাদের কারও কাছে নামটি অপরিচিত এমনটা মনে হয় না। রুপালী পর্দায় দেহ প্রদর্শন করে এই অভিনেত্রী তার নগ্নতা বা অশ্লীলতা দিয়ে ভারতীয় সমাজ-সংস্কৃতিকে ধ্বংস করছেন বলে অভিযোগ আগে থেকেই ছিল।

এবার শুধু অভিযোগ নয়, তার বিরুদ্ধে মামলা করেছেন মুম্বাইয়ের এক নারী। অঞ্জলী পালান নামের ওই নারী হিন্দু জনজাগৃতি সমিতির কর্মী। মুম্বাইয়ের দম্বিভলি এলাকার ওই নারী কর্মী অভিযোগ করেছেন, সানি তার পর্নো ওয়েবসাইটের মাধ্যমে ভারতের নিজস্ব সমাজ ও সংস্কৃতিকে ধ্বংস করার চেষ্টা করছেন।

সানি লিওনের পর্নোভিডিওর ওই ওয়েবসাইটটি তিনি ভিজিট করেছেন এবং সেখানে অনেক অশ্লীল বিষয় রয়েছে বলেও অভিযোগ করেন ওই নারী। তিনি শুধু সানি লিওন নয়, বরং যেসব ওয়েবসাইট তার ভিডিও আপলোড করেছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন।

রামনগর পুলিশ স্টেশনের সিনিয়র পরিদর্শক সুনীল শিবার্কার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমরা অভিযোগের ভিত্তিতে ওই ওয়েবসাইট ভিজিট করে আপত্তিজনক বিষয় পেয়েছি।’

পুলিশের যুগ্ম কমিশনার ভি ভি লক্ষী নারায়ণ বলেন, ‘তাৎক্ষণিকভাবে সানি লিওনের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া যাচ্ছে না। আমরা প্রথমে স্থানীয় থানা পুলিশের সাইবার সেলে মামলাটি হস্তান্তর করব। তারা বিষয়টি তদন্ত করবে যে কারা ওইসব ওয়েবসাইট পরিচালনা করছে।’

সাইবার সেলের সিনিয়র পরিদর্শক জে কে সামন্ত বলেছেন, ‘আমরা বিস্তারিত জানার জন্য সংশ্লিষ্ট ওয়েবসাইট অপারেটরদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। আমরা ওয়েবসাইট ব্লক করতে পারব না। তবে ওয়েবসাইট থেকে আপত্তিজনক বিষয় সরিয়ে ফেলতে বলব।’

saniএদিকে সানি লিওনের স্বামী প্রোডাকশন মালিক ড্যানিয়েল ওয়েবার বলেছেন, তিনি অনলাইনের মাধ্যমে বিষয়টি জেনেছেন। তিনি বলেন, লোকজন মনে করলে অভিযোগ দায়ের করতেই পারেন। মামলা হয়ে থাকলে তা আইনি প্রক্রিয়ায় মোকাবিলা করা হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, মামলার অভিযোগ প্রমাণিত হলে সানি লিওনের পাঁচ বছরের ওপরে কারাদণ্ড কিংবা ১০ লাখ রুপি জরিমানা কিংবা উভয় দণ্ডই হতে পারে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী