বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিজয়নগরের তরুন স্বর্ণ ব্যবসায়ী দোকান থেকে বাড়ি ফেরার পথে খুন

Murder Pic-2নিজস্ব প্রতিবেদকব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চান্দুরা বাজারের স্বর্ন ব্যবসায়ী জীবন চন্দ্র পালের(২৮) বাড়িতে চলছে মাতম। কান্নায় ভেঙ্গে পড়েছেন তার পরিবারের সদস্যরা। শোকে ¯তব্দ গ্রামবাসী। কেন জীবনকে হত্যা করা হলো এর কোন কারন খোজে পাচ্ছেননা তারা। বুধবার রাত ১১ টায় ঢাকা-সিলেট মহাসড়কের পার্শ্ববর্তী জগৎপুর এলাকা থেকে জীবনের গলা ও ডান হাত কাটা লাশ উদ্ধার করে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়। বিজয়নগর থানা পুলিশ জানিয়েছে পরিকল্পিত ভাবে তাকে হত্যা করা হয়েছে।
বিজয়নগর থানার ওসি আবদুর রব জানান রাত সাড়ে ৯ টায় চান্দুরা বাজারস্থ নিজের স্বর্নের দোকান বন্ধ করে জগৎপুর নিজ বাড়িতে যাওয়ার সময় এই ঘটনা ঘটে। জগৎপুর গ্রামের ডাক্তার হরিবল পালের বাড়ির উত্তর পাশে নিচু জমিতে গলা ও ডান হাত কাটা অবস্থায় জীবনের লাশ পড়েছিলো।
জীবনের বাবা জিতু চন্দ্র পাল জানান, তার ছেলে দোকান বন্ধ করার সময় রাত ৯ টার দিকে মোবাইল ফোনে কথা হয়। তখন সে জানায় বাড়িতে রওনা দিয়েছে। কিন্তু রাত সাড়ে ১০ টা পর্যন্ত বাড়িতে না পৌছায় এবং ফোন বন্ধ থাকায় তারা উদ্বিগ্ন হয়ে পড়েন। বাড়ি থেকে তার আসার পথ ধরে এগুতে থাকেন। তিনি বলেন আমার কোন শত্রু নেই। কেন আমার ছেলেকে মারা হলো বুঝতে পারছিনা। জীবনের নিথর দেহের হাতেই ধরা ছিলো বাজার থেকে আনা কলা ভর্তি একটি পলিথিন ব্যাগ । এমনকি তার গলায় থাকা স্বর্নের চেইনটিও ছিলো। তবে মোবাইলটি ঘাতকরা নিয়ে যায়। একারনে পুলিশ ও তার পরিবারের লোকজন ধারনা করছেন এটি পরিকল্পিত হত্যাকান্ড।এদিকে গতকাল সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে জীবনের স্ত্রী রিকং রায় পাল যে জমিতে জীবনের লাশ পড়েছিলো সেখানে লুটিয়ে পড়ে বিলাপ করছেন। একাধিকবার মূর্চ্ছা গেছেন তিনি। জীবনের বোন কাজলী চন্দ্র পালের অবস্থাও একই। ঘটনাস্থলে ভীড় করেছেন শতশত মানুষ। তারা জীবনের রক্তে ভেজা ধানী জমির অংশটি দেখছেন। নিহত জীবনের ৩ বছরের দয়াল নামে একটি পুত্র সন্তান রয়েছে।

 

এ জাতীয় আরও খবর