সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

৩০ ডিসেম্বর জেলা আওয়ামীলীগের সম্মেলন :৪ উপজেলায় আওয়ামীলীগের কমিটি ঘোষনা

Awamileg logoআমিরজাদা চৌধুরী : ব্রাহ্মণবাড়িয়ার কসবা, আখাউড়া, সরাইল এবং আশুগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। গত বুধবার বিকেলে জেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সভায় এই কমিটি ঘোষনা করা হয়।
গত বুধবার বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ এ.কে.এম এমদাদুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সহ- সভাপতি শফিকুল আলম এম.এস.সি, হাজী মোঃ সফিউল্লাহ মিয়া, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হেলাল উদ্দিন, মজিবুর রহমান বাবুল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা মঈন উদ্দিন মঈন, লায়ন ফিরোজুর রহমান ওলিও, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঞা, জেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ নজরুল ইসলাম, অধ্যক্ষ জয়নাল আবেদীন, অ্যাডভোকেট আবু তাহের, শেখ মোঃ মহসিন, মহসিন মিয়া প্রমুখ।
সভায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা, আখাউড়া, সরাইল এবং আশুগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।


কসবা উপজেলাঃ- কসবায় আইন মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হককে আহবায়ক, সাবেক এম.পি আলহাজ্ব অ্যাডভোকেট মোহাম্মদ শাহআলম, এম.এ.জি হাক্কানী, অ্যাডভোকেট রাশেদুল কায়সার জীবন ও কাজী আজহারুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ৪৯ সদস্য বিশিষ্ট কমিটি।


আখাউড়া উপজেলাঃ- আখাউড়ায় অধ্যক্ষ জয়নাল আবেদীনকে আহবায়ক, আবুল কাশেম, মনির হোসেন বাবুল ও সেলিম ভূঁইয়াকে যুগ্ম আহবায়ক করে ৪৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি।


সরাইল উপজেলাঃ- অ্যাডভোকেট নাজমুল হোসেনকে আহবায়ক, উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলী আজাদ), অ্যাডভোকেট আব্দুর রাশেদ ও খায়রুল হুদা চৌধুরী বাদলকে যুগ্ম আহবায়ক করে ৪৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি।


আশুগঞ্জ উপজেলাঃ- হাজী মোঃ শফিউল্লাহকে আহবায়ক, আবু নাসের, হানিফ মুন্সী ও খোরশেদ আলমকে যুগ্ম আহবায়ক করে ৪৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।
সভায় ৩০ ডিসেম্বর জেলা আওয়ামীলীগের সম্মেলনকে সফল করতে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পিকে চেয়ারম্যান এবং জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল মামুন সরকারকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি এবং ৫টি উপ-কমিটি গঠন করা হয়।