বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

08d58468768f6c90ed742d66bc1ce6dd-accidentডেস্ক রির্পোট :রাজধানীর পল্টন ও মিরপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত একটা থেকে আড়াইটার মধ্যে এ ঘটনা ঘটে।

পল্টনে নিহত ব্যক্তির নাম শরীফুল ইসলাম (৩০)। তিনি মুগদার মাণ্ডা এলাকার নেকটার গলিতে থাকতেন। মিরপুরে নিহত ব্যক্তির পরিচয়ের ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, গতকাল দিবাগত রাত একটার দিকে পল্টন থানাধীন আনন্দ ভবন কমিউনিটি সেন্টারের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক শরীফুলকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পল্টন থানার উপপরিদর্শক (এসআই) শরীফ তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। রাত পৌনে দুইটার দিকে জরুরি বিভাগের চিকিৎসক শরীফুলকে মৃত ঘোষণা করেন। 

রাত আড়াইটার দিকে মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকায় আনুমানিক ৬০ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে টহল পুলিশ। ওই ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন দেখে পুলিশ ধারণা করছে কোনো গাড়ি ওই ব্যক্তিকে ধাক্কা দিয়ে পালিয়েছে। 

মিরপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন ওই ব্যক্তিকে উদ্ধার করে ভোররাত পৌনে চারটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগের কতর্ব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল-১-এর পুলিশ ক্যাম্প সূত্রে জানা গেছে, দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের লাশ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

এ জাতীয় আরও খবর

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব

যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

ভারতের পররাষ্ট্র সচিব ঢাকায় আসছেন শনিবার

পি কে হালদারের বিরুদ্ধে প্রথম চার্জশিট দিচ্ছে দুদক

কেমন ছিল জিম্মিদশার দিনগুলো, জানালেন জাহাজের ক্যাপ্টেন রশিদ

ইসরায়েলে ড্রোন হামলা হিজবুল্লাহর, ১৪ সেনাসদস্য আহত

হাথুরুকে নিয়ে ধোঁয়াশা নেই, ২১ এপ্রিল রাতে ফিরছেন ঢাকায়

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ভাওতাবাজি : আমীর খসরু

গরমে গতি কমিয়ে ট্রেন চালানোর নির্দেশ

পশ্চিমবঙ্গে ৪৬ ডিগ্রিতে পৌঁছাবে তাপমাত্রা

গুলশানে চুলোচুলি করা সেই ৩ নারী গ্রেপ্তার

দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর