শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

আশুগঞ্জে পূর্ব রিবোধের জের প্রতিপক্ষের হামলা আহত-১০

attackনিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার  উপজেলার আড়াইসিধা গ্রামে আজ মঙ্গলবার রাতে পূর্ব বিরোধের জের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এসময় হামলাকারিরা বসত বাড়ি ও মালামাল ভাংচুর করে। এ ঘটনার পর থেকে পুরোা গ্রামে জুড়ে উত্তেজনা বিরাজ করছে।

জানা যায় পূর্ব বিরোধের জের ধরে আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা গ্রামের বড বাড়ির লোকজন একই গ্রামের মাধুরবাাড়ির অত্যচারের ভয়ে র্দীঘ দিন গ্রামের বাহিরে থাকতে হয়। পড়ে প্রশাসন ও স্থানীয়দের সহযোগিতায় গ্রামে বসবাস করলে আজ রাতে আবারও মাধুরবাড়ীর একদল উঙ্খৃল যুবক হামলা চালায়। এসময় কমপক্ষে ১০ জন আহত হয়। এসময় বড় বাড়ির বসত বাড়ি ও আসবাবপত্র ভাংচুর করে। তবে বড়বাড়ির লোজন অভিযোগ করে এ আমাদের ব্রাহ্মণবাড়িয়া.কম কাছে বলেন এ হামলার নেতেৃত্বে ছিল মাধুরবাড়ির সর্দার ডা. সেলিম। এসময় পুরো গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আশুগঞ্জ থানা এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ ঘটনায় আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সন্দিপ কুমার সিংহ ঘটনা স্থল পরির্দশন করেছেন।  
এ ব্যাপারে আশুগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আবু জাফর জানান ঘটনাস্থলে রয়েছি। পরবর্তীতে যাতে ঘটনা না বাড়তে পারে উভয় পক্ষের সাথে কথা বলছি।