শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেলা স্কাউটস এর সভায় জাতীয় কমিশনার নাজমুল হক নাজুকে সংবর্ধনা

brahmanbaria pic ture 2jpgপ্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা স্কাউটস এর সভাপতি ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, স্কাউটিং আন্দোলনে কথায় নয়, কাজে যারা বিশ্বাসী তাদের এগিয়ে আসতে হবে। এ আন্দোলনের সেবা ক্ষেত্র বিস্তৃত করতে সকলকে ভ’মিকা রাখতে হবে। তিনি সম্মিলিত উদীপ্তায় স্কাউটিং আন্দোলনের সুফল তৃণমূল পর্যন্ত পৌছাতে সকলের প্রতি আহবান জানিয়েছে। তিনি বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার ব্রাহ্মণবাড়িয়ার সন্তান কাজী নাজমুল হক নাজুকে অভিনন্দন জানিয়ে বলেন, মেধা শ্রম যোগ্যতা দক্ষতা অভিজ্ঞতায় ব্রাহ্মণবাড়িয়ার সন্তান কাজী নাজমুল হক নাজু জাতীয় কমিশনার হয়েছেন, তাঁরই আদর্শে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্কাউটস এর সকলের মাঝে শক্তি সাহস উদ্যম বৃদ্ধি পাবে এবং কাজে গতিশীলতা বাড়বে। জাতীয় পর্যায় থেকে সুনির্দিস্ট দিক নির্দেশনায় ব্রাহ্মণবাড়িয়া জেলা স্কাউটস এর ঐতিহ্য সমৃদ্ধ হবেবলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
গতকাল বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা স্কাউটস এর সভায় বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার কাজী নাজমুল হক নাজুর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি জাতীয় স্কাউট কমিশনার কাজী নাজমুল হক নাজু তার বক্তৃতায় ব্রাহ্মণবাড়িয়া স্কাউটিং আন্দোলনের পথিকৃত ব্যক্তিবর্গকে স্মরণ করেন। তিনি বলেন ব্রাহ্মণবাড়িয়া থেকে স্কাউটিং আন্দোলনে সম্পৃক্ত হয়ে জাতীয় পর্যায়ে কাজ করছি। ব্রাহ্মণবাড়িয়ার মাটি মানুষ আর নাঢ়ির টান আমার সব সময়ই রয়েছে। তিনি ঐক্যবদ্ধ হয়ে স্কাউটিং আন্দোলনকে শক্তিশালী করার উদাত্ত আহবান জানান। অনুষ্ঠানের সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি লুৎফুন নাহার সভাপতির বক্তব্যে বলেন, নতুন প্রজন্মের ক্ষয়িষ্ণুতা রোধে স্কাউটিং আন্দোলনের বিকল্প নেই। তিনি এ আন্দোলন গতিশীল করতে এক যোগে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানে জাতীয় কমিশনার কাজী নাজমুল হক নাজুকে জেলা স্কাউটস এর পক্ষে সম্মাননা পত্র ও ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, কুমিল্লা অদ্ধলের পক্ষে আঞ্চলিক উপ কমিশনার এবিএম আবুল হাশেম।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা স্কাউটস এর সম্পাদক নিয়াজ মোঃ কাজল, বক্তব্য রাথেন বাংলাদেশ স্কাউটস কুমিল্লা অঞ্চলের উপ কমিশনার এবিএম আবুল হাশেম, সহাকারী পরিচালক নাহিদুল হাই, জেলা স্কাউটস এর সহ সভাপতি ফরিদ আহম্মদ খান ও আবু ইউসুফ ভ’ইয়া ,জেলা স্কাউটস এর কমিশনার পীরজাদা শাহ কামাল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্কাউটার আল আমীন শাহীন। অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার স্কাউটস কমিশনার, সম্পাদক স্ক্উাটার, রোভার সহ কাব স্কাউটরা অংশ গ্রহণ করেন। 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী