বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের বিয়ের পিড়িতে কারিশমা!

karisma_21642বিয়ে করতে চলেছেন কারিশমা কাপুর। পাত্র শিল্পোদ্যোগী সন্দীপ তোশনিওয়াল। চলতি বছরের শেষ নাগাদ এ বিয়ে হতে পারে। পূর্বের  স্বামী সঞ্জয় কাপুরের বিরুদ্ধে আগেই ডিভোর্স ফাইল করেছিলেন কারিশমা। ব্যাপারটা আইনের দিক দিয়ে চুকেবুকে গেলেই তিনি নতুন জীবনসঙ্গীর সঙ্গে সংসার পাতবেন।

সন্দীপ তোশনিওয়াল একটি ফার্মাসিউটিক্যালস কোম্পানির সিইও। তিনিও এর আগে বিয়ে করেছিলেন। তার আগের পক্ষের দুটি মেয়েও রয়েছে। তিনিও ডিভোর্স ফাইল করেছেন আগের স্ত্রীর থেকে মুক্তির প্রত্যাশায়।

কারিশমার ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছেন, একটি পার্টিতে এক বন্ধুর মাধ্যমে সন্দীপের সঙ্গে আলাপ হয় কারিশমার। আপাতত দু'জনেই পরস্পরের প্রেমে ডগমগ। বিয়ের কল্পনায় মশগুল। দু'জনেই এখন পরস্পরের সঙ্গে অনেকখানি করে সময় কাটাচ্ছেন। অনেকদিন পর কারিশমাকে বেশ খুশি খুশি দেখাচ্ছে। এইতো কিছুদিন আগেই কারিশমার জন্মদিনের পার্টি হলো। দুই পরিবারের লোকজনের আনাগোনা। আর হ্যাঁ, পরস্পরের বাহুতে আবদ্ধ কারিশমা আর সন্দীপ। পাত্র আর পাত্রী দু'জনেরই বন্ধু-বান্ধব আত্মীয়রা মনে করছেন এতদিনে দু'জনকে দেখে মনে হচ্ছে তারা সত্যিকারের প্রেমে পড়েছেন। তবে জটিলতার মেঘও রয়েছে।

সন্দীপের স্ত্রী আশ্রিতা আদালতে অভিযোগ করেছেন যে, তার স্বামী এক সাংবাদিকের সঙ্গে বিয়ে বহির্ভূতসম্পর্ক চালাচ্ছেন। কারিশমার ব্যাপারে অবশ্য কিছু বলেননি। এদিকে ২০০৩ সালে সঞ্জয়ের সঙ্গে বিয়ের কিছুদিন পর থেকেই হু হু করে খবর ছড়িয়েছিল যে, কারিশমার দাম্পত্য একেবারে খারাপ কাটছে।

সঞ্জয়ের ব্যাপারে কারিশমার অভিযোগ, তিনি প্রিয়া ছাতওয়াল নামে এক সোশ্যালাইটের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক চালিয়েছেন। কাপুর পরিবারের তরফে বার বার চেষ্টা করেও দু'জনের সম্পর্ক জোড়া লাগানো যায়নি। নতুন বিয়ে নিয়ে আশাবাদী কারিশমা।

এ জাতীয় আরও খবর

শপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি

ঢাকা কৃত্রিম মরুভূমিতে পরিণত হয়েছে: মির্জা আব্বাস

অস্ত্র মামলায় খালাস পেয়েছেন গোল্ডেন মনির

ইউক্রেনে মার্কিন সামরিক সহায়তা আইনে বাইডেনের সই

উপজেলা ভোট ব্যর্থ হলে ৭ জানুয়ারির প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে-সিইসি

সোনার দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৩ হাজার ৫৬১ টাকা

অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য: অর্থ প্রতিমন্ত্রী

টাঙ্গাইল শাড়ি বাংলাদেশেই থাকবে : শিল্পমন্ত্রী

বিএনপি যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

আবারও ঢাকাই সিনেমায় পাওলি দাম

টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের লক্ষ্য জানালেন সাকিব

ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যানসার-সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ