শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যে কয়েকটি লক্ষণে বুঝবেন মেয়েটি আপনার দিকেই ঝুঁকছে

kharap loveপছন্দের মানুষটি যদি আপনার প্রতি আকর্ষণবোধ করে তাহলে পৃথিবীতে তার চেয়ে খুশি মনে হয় আর কেউ হতে পারে না। ভেবে দেখুন আপনি একটি মেয়েকে মনে মনে পছন্দ করেন কিন্তু কখনও প্রকাশ করেন নি। কিন্তু হঠাৎ যদি অনুভব করেন যে সেই মানুষটি আপনার প্রতি মুগ্ধ হচ্ছে তাহলে বেশ খুশিই হবেন। তবে ঠিক নিশ্চিত হতে পারছেন না যে সে আসলেই আপনাকে পছন্দ করছে কি না। তাই ৭ টি লক্ষণে জেনে নিন মেয়েটি আসলে আপনার দিকেই ঝুঁকছে।

১. আপনার চেয়ে কোনোকিছুই তেমন গুরুত্বপূর্ণ নয় :

ধরুন মেয়েটির কাছে আপনার চেয়ে তেমন কোনো গুরুত্বপূর্ণ বিষয় নেই। আপনি যখন কথা বলতে আসেন তখন আপনার কথাকে বেশ মূল্যায়ন দিয়েই শুনছেন। তাহলে ভাববেন বিষয়টি সত্য, সে আপনার প্রতিই আকর্ষিত হচ্ছে।

২. আপনাকে যদি বলে ‘তোমাকে একজন পছন্দ করে’ :

প্রতিটি নারীই কিছুটা রহস্য করতে ভালোবাসে। এ কারণে আপনাকে রহস্যের মধ্যে রেখে তারা এই ধরনের মন্তব্যও করতে পারেন যে আপনাকে কেউ পছন্দ করে, কিন্তু আপনি তা জানেন না। এমন ধরনের কথা বললে আপনি ধরে নিতে পারেন যে মেয়েটি আপনার প্রতি আকর্ষিত হচ্ছে।

৩. আপনাকে দেখে মিষ্টি হাসি দিলে :

মেয়েদের হাসিতে সাধারণত অনেক ধরনের কথা লুকিয়ে থাকে। তারা বিভিন্ন ধরনের হাসিও হাসতে পারেন। এ কারণে হঠাৎ করে দেখেন যে সেই মেয়েটি প্রায়ই আপনাকে দেখে মিষ্টি করে হাসি দেয় তাহলে ভাববেন সে আপনাকে মনের কোনো একটি জায়গায় বসিয়েছে। আপনার দিকেই আস্তে আস্তে ঝুঁকছে।

৪. আপনার কাছাকাছি এসে কোনো কথা বলে :

স্বাভাবিকভাবে একটা নির্দিষ্ট দূরে থেকেই দুজন কথা বলে থাকে। কিন্তু যদি দেখেন যে সে আপনার সাথে কোনো কথা বলতে চাইলে নির্দিষ্ট দূরত্বের কিছুটা কাছেই এসে কথা বলছে তাহলে ভাববেন আপনার প্রতি সে অনেকটাই দুর্বল হয়ে যাচ্ছে।

৫. তার বন্ধুরাও আপনাকে দেখে হাসলে :

মেয়েটির মনের মাঝে কোনো ধরনের ভালোলাগা তৈরি হলে সে তার বন্ধুদের সাথে শেয়ার করবে এটা স্বাভাবিক। এ কারণে বন্ধুরা আপনাকে দেখে হাসতে পারে। এই ধরনের ঘটনা ঘটলে বুঝবেন ঘটনাটি অবশ্যই সত্যি অর্থাৎ মেয়েটি আপনাকে পছন্দ করে ফেলেছে।

৬. অকারণে আপনাকে ফোন দিলে :

ভালোলাগার মানুষটিকে অকারণে ফোন দিতে ইচ্ছা করে। আর সে জন্যই যদি দেখেন আপনার পছন্দের মেয়েটি যদি আপনাকে অকারণেই ফোন দিয়ে থাকে তাহলে বুঝবেন মেয়েটি আপনার প্রতিই আকর্ষিত হচ্ছে।

৭. অন্য মেয়ের দিকে আপনি তাকালে যদি ঈর্ষান্বিত হয় :

এটা মেয়েদের একটি স্বাভাবিক বৈশিষ্ট্য যে পছন্দের মানুষটি যদি অন্য কোনো মেয়েদের দিকে তাকায় বা কথা বলে তাহলে তার প্রতি চরম ঈর্ষান্বিত হয়ে ওঠে। এমন ঘটনাটি যদি আপনার পছন্দের মেয়েটিও করে থাকে তাহলে ভাববেন আর দেরি নয় এবার প্রপোজ করা দরকার। কেননা মেয়েটি সত্যিই আপনার দিকেইে ঝুঁকেছে, আপনার প্রতি আকর্ষিত হয়েছে।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা