মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

যে কয়েকটি লক্ষণে বুঝবেন মেয়েটি আপনার দিকেই ঝুঁকছে

kharap loveপছন্দের মানুষটি যদি আপনার প্রতি আকর্ষণবোধ করে তাহলে পৃথিবীতে তার চেয়ে খুশি মনে হয় আর কেউ হতে পারে না। ভেবে দেখুন আপনি একটি মেয়েকে মনে মনে পছন্দ করেন কিন্তু কখনও প্রকাশ করেন নি। কিন্তু হঠাৎ যদি অনুভব করেন যে সেই মানুষটি আপনার প্রতি মুগ্ধ হচ্ছে তাহলে বেশ খুশিই হবেন। তবে ঠিক নিশ্চিত হতে পারছেন না যে সে আসলেই আপনাকে পছন্দ করছে কি না। তাই ৭ টি লক্ষণে জেনে নিন মেয়েটি আসলে আপনার দিকেই ঝুঁকছে।

১. আপনার চেয়ে কোনোকিছুই তেমন গুরুত্বপূর্ণ নয় :

ধরুন মেয়েটির কাছে আপনার চেয়ে তেমন কোনো গুরুত্বপূর্ণ বিষয় নেই। আপনি যখন কথা বলতে আসেন তখন আপনার কথাকে বেশ মূল্যায়ন দিয়েই শুনছেন। তাহলে ভাববেন বিষয়টি সত্য, সে আপনার প্রতিই আকর্ষিত হচ্ছে।

২. আপনাকে যদি বলে ‘তোমাকে একজন পছন্দ করে’ :

প্রতিটি নারীই কিছুটা রহস্য করতে ভালোবাসে। এ কারণে আপনাকে রহস্যের মধ্যে রেখে তারা এই ধরনের মন্তব্যও করতে পারেন যে আপনাকে কেউ পছন্দ করে, কিন্তু আপনি তা জানেন না। এমন ধরনের কথা বললে আপনি ধরে নিতে পারেন যে মেয়েটি আপনার প্রতি আকর্ষিত হচ্ছে।

৩. আপনাকে দেখে মিষ্টি হাসি দিলে :

মেয়েদের হাসিতে সাধারণত অনেক ধরনের কথা লুকিয়ে থাকে। তারা বিভিন্ন ধরনের হাসিও হাসতে পারেন। এ কারণে হঠাৎ করে দেখেন যে সেই মেয়েটি প্রায়ই আপনাকে দেখে মিষ্টি করে হাসি দেয় তাহলে ভাববেন সে আপনাকে মনের কোনো একটি জায়গায় বসিয়েছে। আপনার দিকেই আস্তে আস্তে ঝুঁকছে।

৪. আপনার কাছাকাছি এসে কোনো কথা বলে :

স্বাভাবিকভাবে একটা নির্দিষ্ট দূরে থেকেই দুজন কথা বলে থাকে। কিন্তু যদি দেখেন যে সে আপনার সাথে কোনো কথা বলতে চাইলে নির্দিষ্ট দূরত্বের কিছুটা কাছেই এসে কথা বলছে তাহলে ভাববেন আপনার প্রতি সে অনেকটাই দুর্বল হয়ে যাচ্ছে।

৫. তার বন্ধুরাও আপনাকে দেখে হাসলে :

মেয়েটির মনের মাঝে কোনো ধরনের ভালোলাগা তৈরি হলে সে তার বন্ধুদের সাথে শেয়ার করবে এটা স্বাভাবিক। এ কারণে বন্ধুরা আপনাকে দেখে হাসতে পারে। এই ধরনের ঘটনা ঘটলে বুঝবেন ঘটনাটি অবশ্যই সত্যি অর্থাৎ মেয়েটি আপনাকে পছন্দ করে ফেলেছে।

৬. অকারণে আপনাকে ফোন দিলে :

ভালোলাগার মানুষটিকে অকারণে ফোন দিতে ইচ্ছা করে। আর সে জন্যই যদি দেখেন আপনার পছন্দের মেয়েটি যদি আপনাকে অকারণেই ফোন দিয়ে থাকে তাহলে বুঝবেন মেয়েটি আপনার প্রতিই আকর্ষিত হচ্ছে।

৭. অন্য মেয়ের দিকে আপনি তাকালে যদি ঈর্ষান্বিত হয় :

এটা মেয়েদের একটি স্বাভাবিক বৈশিষ্ট্য যে পছন্দের মানুষটি যদি অন্য কোনো মেয়েদের দিকে তাকায় বা কথা বলে তাহলে তার প্রতি চরম ঈর্ষান্বিত হয়ে ওঠে। এমন ঘটনাটি যদি আপনার পছন্দের মেয়েটিও করে থাকে তাহলে ভাববেন আর দেরি নয় এবার প্রপোজ করা দরকার। কেননা মেয়েটি সত্যিই আপনার দিকেইে ঝুঁকেছে, আপনার প্রতি আকর্ষিত হয়েছে।

এ জাতীয় আরও খবর

এ সফর ছিল সংক্ষিপ্ত কিন্তু অত্যন্ত ফলপ্রসূ : প্রধানমন্ত্রী

বাংলাদেশকে হারিয়ে সেমিতে আফগানিস্তান, অস্ট্রেলিয়ার বিদায়

স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন যোগাযোগ বন্ধ মেসির?

ইতিহাস গড়তে একসঙ্গে রজনীকান্ত-সালমান

ঈদযাত্রায় সড়কে ২৬২ জনের মৃত্যু

রাসেলস ভাইপার নিয়ে যা বলছেন বেদেরা

সংবাদ সম্মেলনে আসছেন মির্জা ফখরুল

কোপা মিশনে সকালে মাঠে নামছে ব্রাজিল, দেখবেন যেভাবে

ভোরে আফগানদের মুখোমুখি বাংলাদেশ, সেমিতে খেলতে যা করতে হবে

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি অগ্রহণযোগ্য : নোয়াব

গাজীপুরের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাময়িক বরখাস্ত

বাংলাদেশ থেকে যাওয়া ১৩ কোটি ডলার রেমিট্যান্সের ৫ কোটিই ভারতের