শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নামী ফুটবলারদের সবচাইতে সুন্দরী ও আকর্ষণীয় ৫ প্রেমিকা

2953664_640pxআর বিনোদন জগতের তারকাদের মত ফুটবলারদের ব্যক্তিগত জীবন, পারিবারিক জীবন, পছন্দ, অপছন্দ, প্রেম-ভালোবাসা নিয়ে ভক্তদের মাথা ব্যাথার শেষ নেই। তারই ধারাবাহিকতায় এই ফিচারে জানতে পারবেন ফুটবলারদের তারকা প্রেমিকাদের কথা।

তারকা ফুটবলাররা প্রেমিকা নির্বাচনটা যেন একটু বেছেই করেন। লক্ষ্য করলে দেখা যাবে বেশিরভাগ তারকা ফুটবলারদের প্রেমিকাই দারুণ সুন্দরী ও আকর্ষণীয় হয়ে থাকে। কেননা প্রেমিকা হিসেবে তাঁরা বেছে নেন মডেলিং, গান কিংবা অভিনয় জগতের তারকাদেরকে। সবচাইতে সুন্দরী কোন ফুটবলারদের প্রেমিকা জানতে চান? আসুন দেখি ফুটবল জগতের ৫ তারকা খেলোয়াড়ের দারুণ সুন্দরী প্রেমিকাদের!

 

এন্টোনেলা রোকুজ্জো-মেসি

ছবিতে দেখতে পাচ্ছেন মেসি ও তার প্রেমিকা এন্টোনেলা রোকুজ্জো কে। আবেদনময়ী জনপ্রিয় মডেল এন্টোনেলা রোকুজ্জো এর সাথে মেসির প্রেম২০০৮ সালের থেকেই শুরু। সবসময়ে লোকচক্ষুর আড়ালেই রাখতে চান নিজেদের সম্পর্কটাকে এই দুই তারকা।

 

 

 

 

শাকিরা-জেরার্ড পিক

কলম্বিয়ান বংশদ্ভুত এই জনপ্রিয় গায়িকাকে তো সবাই চিনেন। আবেদনময়ী এই গায়িকা স্প্যানিশ ফুটবল খেলোয়াড় জেরার্ড পিক এর গার্লফ্রেন্ড। ২০১০ সালের বিশ্বকাপের জনপ্রিয় গান ‘ওয়াকা ওয়াকা’ এর শুটিং এর সময়য়ে এই দুই তারকার পরিচয় হয় এবং এরপর সেটা প্রণয়ে পরিণত হয়। বর্তমানে তাদের একটি সন্তানও আছে।

 

 

গ্যাব্রিয়েলা লেনজি-নেইমার

ব্রাজিলের আবেদনময়ী সুপার মডেল গ্যাব্রিয়েলা লেনজি নেইমারের নতুন প্রেমিকা। ব্রুনা মারকেজিনের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর সুন্দরী এই মডেলের সাথে প্রণয়ে জড়িয়েছেন ব্রাজিলিয়ান ফুটবল সুপার স্টার নেইমার।

 

 

 

 

 

 

ইরিনা শায়েক-ক্রিশ্চিয়ানো রোনালদো

বিশ্বের বিভিন্ন নামি দামী সব ব্র্যান্ডের হয়ে র‍্যাম্পে হাটা এই রাশিয়ান মডেল পর্তুগালের বিশ্ববিখ্যাত খেলোয়াড় ক্রিশ্চিয়ানো

রোনালদো এর প্রেমিকা। ভিক্টোরিয়াস সিক্রেটের মডেল হওয়া এই মডেল তারকার সাথে ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রণয়ের শুরুটা হয়েছিলো ২০১১ সালে।

 

 

 

অ্যান ক্যাথরিন ব্রোমেল- মারিও গটজে

২৪ বছর বয়সী জনপ্রিয় এই মডেল জার্মান ফুটবল টিমের মিড ফিল্ডার মারিও গটজের প্রেমিকা। মডেলিং এর পাশাপাশি ব্রোমেল একজন গায়িকা এবং ব্লগার।

 

 

 

 

এ জাতীয় আরও খবর

টানা ১১ জয়ে প্রথম পর্ব শেষ করল আবাহনী

কেন্দ্রীয় ব্যাংকের বক্তব্যে আতঙ্ক ছড়িয়ে পড়বে : বেসিক ব্যাংক

‘শুল্ক ফাঁকি’ দেওয়া ২৪২ মেট্রিকটন ভারতীয় চিনি পাবনায় জব্দ

নির্বাচনের টিকিট না পেয়ে খোলামেলা রূপে হাজির নুসরাত!

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তারা

ইরানের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ শুরু করেছে যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের শাড়ি বন্ধুদের দিলেন ব্যারিস্টার সুমন

শিল্প এবং সংস্কৃতির উন্নয়নে বিনিয়োগ বাড়াতে হবে : তথ্যপ্রতিমন্ত্রী

ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত

এক বন্ধুরাষ্ট্রকে খুশি করতে গিয়ে অন্যের বিরাগভাজন হতে পারি না: সেনাপ্রধান

সোনার দাম আবারও বাড়ল, ভরি ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

ব্রিটিশ দূতের সঙ্গে বিএনপির বৈঠক