মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নামী ফুটবলারদের সবচাইতে সুন্দরী ও আকর্ষণীয় ৫ প্রেমিকা

2953664_640pxআর বিনোদন জগতের তারকাদের মত ফুটবলারদের ব্যক্তিগত জীবন, পারিবারিক জীবন, পছন্দ, অপছন্দ, প্রেম-ভালোবাসা নিয়ে ভক্তদের মাথা ব্যাথার শেষ নেই। তারই ধারাবাহিকতায় এই ফিচারে জানতে পারবেন ফুটবলারদের তারকা প্রেমিকাদের কথা।

তারকা ফুটবলাররা প্রেমিকা নির্বাচনটা যেন একটু বেছেই করেন। লক্ষ্য করলে দেখা যাবে বেশিরভাগ তারকা ফুটবলারদের প্রেমিকাই দারুণ সুন্দরী ও আকর্ষণীয় হয়ে থাকে। কেননা প্রেমিকা হিসেবে তাঁরা বেছে নেন মডেলিং, গান কিংবা অভিনয় জগতের তারকাদেরকে। সবচাইতে সুন্দরী কোন ফুটবলারদের প্রেমিকা জানতে চান? আসুন দেখি ফুটবল জগতের ৫ তারকা খেলোয়াড়ের দারুণ সুন্দরী প্রেমিকাদের!

 

এন্টোনেলা রোকুজ্জো-মেসি

ছবিতে দেখতে পাচ্ছেন মেসি ও তার প্রেমিকা এন্টোনেলা রোকুজ্জো কে। আবেদনময়ী জনপ্রিয় মডেল এন্টোনেলা রোকুজ্জো এর সাথে মেসির প্রেম২০০৮ সালের থেকেই শুরু। সবসময়ে লোকচক্ষুর আড়ালেই রাখতে চান নিজেদের সম্পর্কটাকে এই দুই তারকা।

 

 

 

 

শাকিরা-জেরার্ড পিক

কলম্বিয়ান বংশদ্ভুত এই জনপ্রিয় গায়িকাকে তো সবাই চিনেন। আবেদনময়ী এই গায়িকা স্প্যানিশ ফুটবল খেলোয়াড় জেরার্ড পিক এর গার্লফ্রেন্ড। ২০১০ সালের বিশ্বকাপের জনপ্রিয় গান ‘ওয়াকা ওয়াকা’ এর শুটিং এর সময়য়ে এই দুই তারকার পরিচয় হয় এবং এরপর সেটা প্রণয়ে পরিণত হয়। বর্তমানে তাদের একটি সন্তানও আছে।

 

 

গ্যাব্রিয়েলা লেনজি-নেইমার

ব্রাজিলের আবেদনময়ী সুপার মডেল গ্যাব্রিয়েলা লেনজি নেইমারের নতুন প্রেমিকা। ব্রুনা মারকেজিনের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর সুন্দরী এই মডেলের সাথে প্রণয়ে জড়িয়েছেন ব্রাজিলিয়ান ফুটবল সুপার স্টার নেইমার।

 

 

 

 

 

 

ইরিনা শায়েক-ক্রিশ্চিয়ানো রোনালদো

বিশ্বের বিভিন্ন নামি দামী সব ব্র্যান্ডের হয়ে র‍্যাম্পে হাটা এই রাশিয়ান মডেল পর্তুগালের বিশ্ববিখ্যাত খেলোয়াড় ক্রিশ্চিয়ানো

রোনালদো এর প্রেমিকা। ভিক্টোরিয়াস সিক্রেটের মডেল হওয়া এই মডেল তারকার সাথে ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রণয়ের শুরুটা হয়েছিলো ২০১১ সালে।

 

 

 

অ্যান ক্যাথরিন ব্রোমেল- মারিও গটজে

২৪ বছর বয়সী জনপ্রিয় এই মডেল জার্মান ফুটবল টিমের মিড ফিল্ডার মারিও গটজের প্রেমিকা। মডেলিং এর পাশাপাশি ব্রোমেল একজন গায়িকা এবং ব্লগার।

 

 

 

 

এ জাতীয় আরও খবর

রোহিঙ্গাদের জন্য ৬৯ মিলিয়ন ডলারের সহায়তা দিচ্ছে জাপান

আফগানিস্তানে দুই হাজার মানুষের সামনে মৃত্যুদণ্ড কার্যকর

ওষুধ ও হার্টের রিংয়ের দাম কমাতেই হবে : স্বাস্থ্যমন্ত্রী

বুধবার ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

সংরক্ষিত আসনের এমপিদের গেজেট প্রকাশ

দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রীসহ ৯ জন

ভারতীয় বিমানবাহিনী প্রধানের সঙ্গে সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসারের সৌজন্য সাক্ষাৎ

গ্রামের মেধাবীদের জন্য বিশ্বমানের শিক্ষার পরিবেশ তৈরি হবে : পলক

ওবায়দুল কাদের বিএনপির বিকল্প স্থায়ী কমিটির সদস্য: রিজভী

বিদ্যুতে ব্যবহৃত গ্যাসের দাম বাড়ল ৭৫ পয়সা

‘পুলিশ জনগণের বন্ধু’ এটি প্রতিষ্ঠিত সত্য: প্রধানমন্ত্রী

পঙ্কজ উদাসকে কোনো দিন গোমড়া মুখে দেখিনি: রুনা লায়লা