শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেম করার সময় নারীরা যে ৮ টি মিথ্যা প্রায়ই বলে থাকেন!

ldksflkdsjlfkjপ্রেমের সম্পর্কে পুরুষেরা বিভিন্ন মিথ্যা কথা বলে থাকেন, সেটা নিয়ে প্রেমিকাদের অভিযোগের অন্ত নেই। তেমনি নারীরাও কিন্তু অনেক মিথ্যা কথা বলে থাকেন তাদের প্রেমিকদের সাথে। আজকাল প্রেমের সম্পর্কে মিথ্যা যেন অবিচ্ছেদ্য একটি অংশ। বিষয়টা এমন দাঁড়িয়েছে যে মিথ্যা না বললে সম্পর্কই টিকবে না। সামান্য কারণে ঝগড়া আর ব্রেক আপ হবে। প্রেম করার সময় নারীরা কী ধরণের মিথ্যা হবে? এমনই কিছু মিথ্যা কথা জানুন যেগুলো নারীরা প্রায়ই বলে থাকেন তাদের প্রেমিককে।

১. আমি তোমার ফোনের জন্য কখনই অপেক্ষা করছিলাম না :

ধরুন একটি সম্পর্কে মান অভিমান চলছে। দুজন দুজনার সাথে কথা বন্ধ। এক্ষেত্রে দেখা যায় যে মেয়েটা হয়ত পুরুষটির ফোনের অপেক্ষাতেই বসে ছিল বা এমন জিদ করে ছিল যে সে যতক্ষণ ফোন দেবে না মেয়েটিও ফোন দেবে না। এমন অবস্থায় যখন ছেলেটি ফোন দেয় তখন মেয়েটি মুখের উপরে একটি মিথ্যা বলে দেয় যে সে তার ফোনের জন্য কখনই অপেক্ষা করছিল না। এমন মিথ্যা সম্পর্কগুলোতে হাজার হাজারবার বলা হয়ে থাকে।

২. বিয়ের আগে আরেকটু সময় নিতে চাই :

একটি মেয়ে একটি ছেলের প্রতি হয়ত অনেক দুর্বল, বা এমনও হতে পারে যে ছেলেটি মেয়েটিকে বিয়ের প্রপোজ করেছে। কিন্তু মেয়েটি তাকে ভালোবাসতে না চাইলেও সরাসরি মানা না করে এই মিথ্যার আশ্রয় নিয়ে থাকে। অর্থাৎ সে শুধু প্রেম চায়, বিয়ে নয়।

৩. আমার যদি এখন কারও সাথে ঘুমোতে ইচ্ছা করে সেটা শুধু তুমিই হবে :

মেয়েরা ছেলেদের খুশি করার জন্য এই ধরনের মিথ্যা কথা বলে থাকে। কোনোভাবেই তার ছেলেটির সাথে ঘুমোতে ইচ্ছা করছে না কিন্তু ছেলেটিকে খুশি করার জন্য বলে যে তার যদি কারও সাথে ঘুমোতে ইচ্ছা করে সেটি হবে শুধু সেই ছেলেটি। এতে করে ছেলেটি অনেক বেশি খুশি হয়ে থাকে।

৪. রেস্টুরেন্টে খাওয়ার বিলটি দুজনেরই শেয়ার করা উচিৎ :

প্রেমিক প্রেমিকা রেস্টুরেন্টে খেলে সবসময় ছেলেরাই বিলটা পরিশোধ করে। কিন্তু এমন যদি হয় যে মেয়েটা বলছে যে আমাদের দুজনেরই বিলটা শোধ করা উচিৎ তাহলে ভাববেন মেয়েটা মিথ্যা বলছে। কারণ এই ধরনের মিথ্যাও মেয়েরা বলে থাকেন।

৫. সম্পর্কে শরীরের বিষয়টি অবশ্যই থাকা প্রয়োজন :

মেয়েরা প্রেম করা মানে একসাথে ঘোরা, খাওয়া, কথা বলা এগুলোতেই বেশি আনন্দ পেয়ে থাকে কিন্তু ছেলেরা শারীরিক সম্পর্ক বেশি পছন্দ করে থাকেন। এ কারণে ছেলেদের খুশি করার জন্য এই ধরনের মিথ্যাও বলে থাকেন যে একটি প্রেমের সম্পর্কে শরীরের বিষয়টি অবশ্যই থাকা উচিৎ এবং আমি এটা খুবই পছন্দ করি। মেয়েরা সহজে শারীরিক সম্পর্কে আগ্রহী হয়ে ওঠেন না। তাই এই ধরনের মিথ্যার আশ্রয়ও মাঝে মাঝে নিয়ে থাকেন।

৬. আমি কোনো অধিকার চাই না শুধু ভালোবাসা চাই :

এটি মেয়েদের সবচেয়ে বড় মিথ্যা কথা। কেননা সম্পর্কের পরিণতি হল অধিকার বা বিয়ে আর মেয়েরা এর শেষ হিসেবে অবশ্যই বিয়ে করতে চায়। কিন্তু শুধুমাত্র প্রেমিককে খুশি করার জন্য প্রায়ই বলে থাকে আমি কোনো অধিকার চাই না, চাই শুধু তোমার ভালোবাসা।

৭. তুমি সেই একজন, শুধু যাকে আমি চাই :

মেয়েরা এ ধরনের মিথ্যা কথাও বলে থাকেন। মেয়েদের মন অনেক বেশি পরিবর্তনশীল। যেকোনো সময়ে খুব দ্রুত পরিবর্তন হয়ে যায়। কিন্তু যখন যার কাছেই থাকুক না কেন প্রেমিক বা স্বামী তাকেই বলতে পারে এই মিথ্যাটি যে তুমি শুধু একজনই যাকে আমি ভালোবাসি।

৮. তুমি যেমনই হও আমি শুধু তোমাকেই ভালোবাসি :

মেয়েরা এই ধরনের মিথ্যাও বলে থাকেন। প্রেমিক যদি সুন্দর না হয় বা গোছানো না হয় তাহলে তার উপর থেকে আকর্ষণ কমে যায়, মনে মনে রাগ হন কিন্তু সামনা সামনি এই ধরনের মিথ্যা বলেন যে তুমি যেমনই হও আমি শুধু তোমাকেই ভালোবাসি।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী