বুধবার, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সকলের পরামর্শক্রমে অধিকতর ফলপ্রসু ও গণকল্যানমুখী বাজেট প্রনয়ন করা হবে।- মেয়র মোঃ হেলাল উদ্দিন

Untitled-312দ্বিতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্প (ইউজিপ-টু) এর আওতায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় তৃতীয় ধাপ বাস্তবায়নের লক্ষ্যে “টাউন লেভেল কো-অর্ডিনেশন কমিটি (টিএলসিসি)র এক সভা  বুধবার সকালে পৌরসভার মাহবুবুল হুদা সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় আগামী ১৮ জুন অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ২০১৪-১৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষনা উপলক্ষে এক প্রাক-বাজেট আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় সভাপত্তিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন। সভায় বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ব্যাংক এর ঢাকা অফিসের ইনভায়রেন্টমেন্ট স্পেশালিষ্ট মোঃ ইকবাল আহমেদ, সোস্যাল ডেভলাপমেন্ট স্পেশালিষ্ট মোঃ আক্তারুজ্জামান, বিএমডিএফ প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার গাজী মোঃ মহসিন, ইনফ্রাসট্রাকচার ইজ্ঞিনিয়ার মোঃ মনিরুল ইসলাম। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এড.তাসলিমা সুলতানা খানম নিশাত। 



খসরা বাজেটের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন টিএলসিসির সদস্য অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, এসএম তৌফিক বেলাল, বীরমুক্তিযোদ্ধা আবু হুরায়রাহ প্রমুখ। এছাড়াও সভায় পৌরসভার কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তাবৃন্দ ও টিএলসিসির সকল সদস্য বৃন্দ সভায় উপস্থিত থেকে প্রাক বাজেট নিয়ে তাদের গুরুত্বপূর্ন মতামত ব্যক্ত করেন। 



খসরা বাজেট উপস্থাপন করনে পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ গোলাম কওছার। সভা পরিচালনা করেন পৌর সচিব মোঃ ইসহাক ভূঞা। সভায় পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন বলেন, আমাদের আগামী প্রজম্মের জন্য একটি সুন্দর নগরী উপহার দেওয়ার লক্ষ নিয়ে বর্তমান পৌর পরিষদ অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।ক্রমবর্ধমান চাহিদার প্রতি লক্ষ রেখে দেশের প্রাচিন তম এই পৌরসভাকে আধুনিকায় করার লক্ষে প্রতি বছর বাজেট নির্ধারণ করা হয়। বাজেট কে অধিকতর ফলপ্রসু করার জন্য পৌরসভার সম্মানিত নাগরিকবৃন্দ বিশেষত টিএলসিসির সদস্যদের মতামত অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনাদের সকলের পরামর্শ নিয়ে আমরা একটি জনকল্যানমুখী বাজেট এবার উপহার দিতে চাই।