বুধবার, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

পছন্দের মানুষটিকে খুশি করতে আপনি যে ১০টি কথা বলতে পারেন

loveনারী শব্দটির মধ্যেই যেন পৃথিবীর সমস্ত রহস্য লুকিয়ে আছে। নারীরা চপলমতি হন, স্থির বুদ্ধিসম্পন্ন হন আবার ভাবুক প্রকৃতিরও হন। নারীরা ভিন্ন দেহ বৈচিত্র্য এবং ভিন্ন রূপ বৈচিত্র্যের অধিকারী হন, ভিন্ন তাঁদের চাওয়া পাওয়া। কিন্তু একটি দিকে তারা সবাই অনেকটা একই রকম হয়ে থাকেন। আর সেটা হলো প্রেমিক পুরুষের ক্ষেত্রে। যেমন এমন অনেক কথা আছে যেগুলো নারীরা পুরুষদের মুখ থেকে শুনতে ভীষণ পছন্দ করেন। পছন্দের নারীকে খুশি করতে চান? তাহলে বলুন এই কথা গুলো।

১. তোমাকে অনেক সুন্দর লাগছে :

এটা খুবই সাধারণ একটি কথা যা প্রতিটি নারী তাদের আকাঙ্খিত পুরুষদের কন্ঠ থেকে শুনতে পছন্দ করেন। সেই নারী হোক সুন্দর বা অসুন্দর তবু এই কয়েকটি শব্দ তাদের কানে লাগে সুমধুর। কোনো পুরুষ যদি মুগ্ধতার বশে বলেন যে তোমাকে আজ বেশ সুন্দর লাগছে তাহলে নারীরা খুশি হয়ে যান। এই বাক্যটি তখন তাদের কাছে পৃথিবীর সর্বশ্রেষ্ঠ বাক্য মনে হয়।

২. তুমি আমার জীবনের প্রথম নারী :

প্রতিটি নারীই চান তার পুরুষটি যেন তাকে অনেক বেশি ভালোবাসেন এবং তাকে ছাড়া যেন দ্বিতীয় কোনো নারীর দিকে তারা না তাকান। আর তিনি হয়ে থাকেন সেই পুরুষের জীবনের প্রথম নারী তাহলে তার জীবনে অপূর্ণতার আর কিছুই থাকে না। পুরুষ সঙ্গীটির মুখে একজন নারী শুনতে চান যে ‘তুমি আমার জীবনের প্রথম নারী’ এই বাক্যটি। সেটি যদি মিথ্যাও হয়ে থাকে তারপরও তার কাছে সেটি চরম সত্যি কথা।

৩. তুমি অনেক আবেদনময়ী :

অন্যান্য কথার সাথে এই কথাটাও অনেক প্রিয় একজন নারীর কাছে। পুরুষ সঙ্গীটি বেশি আবেদনময়ী বলে পছন্দ করেন এটি তার জীবনের সর্বশ্রেষ্ঠ সত্য বলে তার মনে হয়।

৪. তুমি অনেক ভালো একজন মা হবে :

জীবনে একজন আদর্শ মা হতে চায় প্রত্যেকটি নারী। কিন্তু ক’জনে হতে পারেন। এ কারণে আপনার সঙ্গী পুরুষটি যখন বলেন যে তুমি একজন ভালো মা হবে তখন নারীটির আর খুশির সীমানা থাকে না। সে এত বেশি খুশি হয় যে তাকে জীবনের সবচেয়ে পছন্দের বাক্যটি যেন বলা হয়েছে।

৫. তুমি কি আমার সাথে তোমার সারাটি জীবন কাটাবে :

প্রতিটি মানুষের আলাদা কিছু সত্ত্বা রয়েছে। এ কারণে আলাদা সত্ত্বার মানুষগুলো ভিন্ন ভিন্ন হয়ে থাকে। ভিন্ন ভিন্ন সত্ত্বার মানুষগুলোর জীবন সঙ্গীকে প্রপোজ করার পদ্ধতিও ভিন্ন ভিন্ন হয়ে থাকে। একজন নারী বৈচিত্র্যপূর্ণভাবে প্রপোজে বেশি খুশি হয়। তার মধ্যে এটি একটি যেমন তুমি কি আমার সাথে তোমার সারাটি জীবন কাটাবে? এ ধরনের বাক্যেও একজন নারী অনেক বেশি খুশি হয়ে থাকেন।

৬. তুমি কি মনে করো :

কোনো একটা বিষয়ে যদি পুরুষ সঙ্গীটি জিজ্ঞাসা করে বা জানতে চায় যে এই বিষয়টি সম্পর্কে তুমি কি মনে কর বা কোনো একটা বিষয় সম্পর্কে যদি তার মতামত জিজ্ঞাসা করে তাহলে নারীটি ভীষণ খুশি হয়ে থাকে। তারা ভাবেন যে তাদের মতামতেরও মূল্য দিচ্ছেন তার পুরুষ সঙ্গীটি।

৭. তুমি আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষ :

এমন কথা শুনতে কার না ভালো লাগে। একজনের জীবনের সবচেয়ে প্রিয় মানুষ এর চেয়ে বেশি পাওয়ার আর কি হকে পারে। এই ধরনের কথাতেও একজন নারী যার পর নাই খুশি হয়ে থাকেন।

৮. তুমি আমার জীবনে আছো বলে আমি সবচেয়ে সুখী মানুষ :

আপনার জীবন সঙ্গীটি যখন এই ধরনের কথা আপনাকে বলে তখন স্বাভাবিকভাবে আপনার মাঝে একটা গর্ববোধ হতে থাকে। এটিও একজন নারীর শুনতে পৃথিবীর শ্রেষ্ঠ বাক্যগুলোর মধ্যে একটি। এই কথায় তারা অনেক বেশি খুশি হয়ে ওঠেন।

৯. তুমি জানো আমার মনে কি হচ্ছে :

একজন পুরুষ যখন এই কথা একজন নারীকে বলে থাকেন তখন একজন নারী ভাবেন আমি ছাড়া এমন কেউই তার জীবনে নেই যে তার কষ্টটা বুঝবে। এ কারণে তারা অনেক বেশি খুশি হন। তারা খুশি হন এই ভেবে যে ভালোবাসার মানুষটি শুধু আমাকেই ভালোবাসে এবং আমাকে ছাড়া কিছুই বোঝে না।

১০. আমি তোমাকে ভালোবাসি :

পৃথিবীতে নারীরা সবচেয়ে বেশি খুশি হন যে বাক্যটি শুনে তা হল ‘আমি তোমাকে ভালোবাসি’। এটি তাদের কাছে সবচেয়ে প্রিয় একটি বাক্য। তারা এর জন্য অনবরত স্বপ্ন দেখে যান যে আকাঙ্খিত পুরুষটি এসে তাকে বলবে এই চরম সত্য বাক্যটি। এই বাক্যটি শোনার জন্য তাদের ঘুম আসে না। এটি শোনার পর তারা যার পর নেই খুশি হন।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় কোরবানীর হাটে জন্য প্রস্তুত খামারিরা,শেষ সময়ে পরিচর্যায় ব্যস্ত

নতুন নোট বাজারে আসছে বুধবার

শিগগিরই ৫-১২ বছরের শিশুদের করোনার টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী

এক দিনে রেকর্ড ডেঙ্গু রোগী শনাক্ত

বিষাক্ত হলুদ ধোঁয়ায় ঢেকে গেল জাহাজ! মুহূর্তে ১২ জনের মৃত্যু

বিয়ের আসরে কনের পা ছুয়ে প্রণাম বরের!

বিশ্বের সব স্বৈরাচারকে টেক্কা দিয়েছে আওয়ামী সরকার : ফখরুল

আসছে ‘ডিজিজ এক্স’! অজানা রোগের মহামারীর শঙ্কা বিজ্ঞানীদের

রেসলিংয়ের মঞ্চে আরব নারী!

শ্রীলঙ্কায় এবার পেট্রল বিক্রি বন্ধ

পদ্মা সেতুর টোল প্লাজার বেরিয়ারে বাসের ধাক্কা

গাড়ি আমদানিতে চট্টগ্রাম বন্দরকে পেছনে ফেলল মোংলা‍