শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আখাউড়ায় কালনী এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতি শুরু

প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার আজমপুর রেলস্টেশনে যাত্রীবাহী কালনী এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতি শুরু হয়েছে।





মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনটি আজমপুর রেলস্টেশনে পৌঁছালে জনতার উল্লাস আর করতালিতে স্টেশন এলাকা মুখরিত হয়ে উঠে।





এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতারা ট্রেনের যাত্রীদের ফুল আর মিষ্টি দিয়ে বরণ করে নেন।





পরে, স্টেশন চত্বরে এক সংক্ষিপ্ত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আখাউড়া পৌরসভা মেয়র ও স্থানীয় যুবলীগ নেতা তাকজিল খলিফা কাজল, আখাউড়া উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান ভূঁইয়া স্বপন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর কাজী নাছির উদ্দিন খাদেম লিটন।





গত ৩১ জানুয়ারি আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হককে গণসংবর্ধনা দেওয়া হয়।





গণসংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী আখাউড়া উপজেলার আজমপুর রেলস্টেশনে কালনী এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। 





এ ব্যাপারে আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, আখাউড়া উপজেলাবাসীর দাবি ছিল কালনী এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতি। ট্রেনটি যাত্রাবিরতি দেওয়া শুরু হওয়ায় এই এলাকার মানুষ এখন খুবই আনন্দিত। আর এই ট্রেনের যাত্রাবিরতির মধ্য দিয়ে মন্ত্রীর দেওয়া একটি প্রতিশ্রুতি বাস্তবায়িত হলো।





ঢাকা-সিলেট রেলপথে চলাচলকারী কালনী এক্সপ্রেস (৭৭৩) ট্রেনটি এখন থেকে প্রতিদিন সকাল সাড়ে ১০টায় এবং সন্ধ্যা সাড়ে ৬টায় আখাউড়া উপজেলার আজমপুর রেলস্টেশনে নিয়মিত যাত্রাবিরতি দেবে।