সোমবার, ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

নতুন থানা ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন

news-image

নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়াঃ শনিবার বেলা ১২ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানা ভবনের  নির্মাণ কাজের শুভ উদ্ধোধন ও সুধী সমাবেশ অনুষ্টিত হয় ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার  মোঃ মনিরুজ্জামান পিপি এম সেবা (বার) এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রী এডঃ মোঃ ছায়েদুল হক (এম,পি)। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল হাসান মাহমুদ খন্দকার বিপিএম,পিপিএম,এন ডিসি। মোঃ নওশের আলী ডিআইজি চট্রগ্রাম রেঞ্জ,ডঃ মোহাম্মদ মোশারর হোসেন জেলা প্রশাসক ব্রাহ্মণবাড়িয়া।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এ টি এম মনিরুজ্জামান সরকার,ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব,ভলাকুট ইউপি চেয়ারম্যান এস এম বাকি বিল্লাহ জুয়েল,ফান্দাউক ইউপি চেয়ারম্যান মোঃ ফারুক উজ্জামান,গুনিয়াউক ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম ছামদানী পিয়ারু,হরিপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান,এডঃ জামাল উদ্দিন চৌধুরী ইকবাল,চাতরপাড় কলেজের অধ্যক্ষ মোঃ ওমর আলী ,নাসিরনগর কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন,ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায় ,ব্রাহ্মনবাড়িযা জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন জামি,জেলা নাগরিক কমিটির সভাপতি এডঃ আব্দুস সামাদ,জেলা সুজন ও দুদক সভাপতি সাবেক অধ্যক্ষ মোঃমোখলেছুর রহমান ,সাবেক মুক্তিযোদ্বা কমান্ডার মোঃ হারুনুর রশিদ,নির্বাহী প্রকৌশলী মোঃ মোস্তফা কামাল,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডাঃমোঃ রাফি উদ্দিন, প্রমুখ।

প্রধান অতিথি এডঃ ছাযেদুল হক বলেন বেগম খালেদা জিয়ার দাবী তার স্বামী স্বাধীনতার ঘোষক ও প্রথম রাষ্ট্রপতি যাহা মিথ্যা ও ইতিহাস বিকৃতি করার সামীল। তিনি বলেন বি এন পির জন্ম হয়েছে দেশ স্বাধীনের সাত আট বছর পর। তিনি নাসিরনগরের আইনশৃংখলার উন্নয়নের জন্য পর্যাপ্ত পরিমান পুলিশ অফিসার নিয়োগ,মানুষের জানমালের নিরাপত্তার জন্য সরাইল নাসিরনগর সড়কের ধরন্তী নামক স্থানে পুলিশ পাড়ি নির্মাণের জন্য আইজিপিকে অনুরোধ করেন। তাছাড়া ও তিনি ২৩ মার্চ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত র্পুন প্যানেলকে ভোট দিয়ে বিজয়ী করায় জনগনকে ধন্যবাদ জানান। পরবর্তীতে এলাকার উন্নয়নে,উপজেলার চেহারা পরিবর্তনে দল মত নির্বিশেষে তাদের সহযোগিতা করার আহবান জানান। নবনিবার্চিতদের উদ্দেশ্যে তিনি বলেন তারা যদি কোন অন্যায় অনিয়মের আশ্রয় নেয় তাহলে তাদেরকে ও তিনি প্রত্যাক্ষান করবেন।