শুক্রবার, ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইলে নারী নিযাতন মামলার বাদিনীকে দা দিয়ে কুপিয়েছে আসামীরা

brahmanbaria mapসরদার মনসুর আলী : জেল থেকে ছাড়া পেয়ে আসামীরা প্রতিশোধ নেয়ার জন্য জঙ্গী কায়দায় দা দিয়ে রাতের অন্ধকারে কুপিয়েছে মামলার বাদিনী রুজিনা বেগমকে(২৫) । ঘটনাটি ঘটেছে সরাইল থানার পাকাশিমূল ইউপির বড়ই চারা গ্রামে ।এ ব্যাপারে সরাইল থানায় ভেকটিম রুজিনা বাদী হয়ে আর একটি নতুন মামলা দায়ের করে ।

নতুন মামলার আসামীরা হলো-নায়েব গ্রুপের প্রধান নায়েব আলী(৪৫),ছায়েব আলী (৫৫),সাত্তার(৪০),মুক্তার মিয়া(৩২),মিরাজ আলী(৩৩)কালা মিয়া(৩৪)
মোহাম্মদ আলী (৪৫ ),জুনায়েদ (২৩) তাজুল ইসলাম (৩৮)।

রক্তাক্ত অবস্থায় রুজিনাকে ব্রাহ্মণবাড়ীয়া সদর হাসপাতালে ভতি করা হলেও বতর্মানে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়ীয়ায় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ।

এছাড়াও গত ৩/৫/৬/ তারিখে নায়েব আলীর নেতৃত্বে নায়েব গ্রুপের লোকেরা বড়ই চারা গ্রামের আব্দুল্লাহ মেম্বরের বাড়ীতে ডাকাতি করে প্রায় এক লক্ষ টাকার মালামাল নিয়ে যায় ।এ ঘটনায় আব্দুল্লহ মেম্বার বাদী হয়ে সরাইল থানায় মামলা দায়ের করেন ।

সরাইল থানায় নায়েব গ্রুপের বিরুদ্দে চাঁদাবাজীসহ আরও তিনটি মামলা রয়েছে ।চাঁদাবাজি ,নারী নিযাতন ,ডাকাতি মামলা থাকা সত্ত্বেও নায়েব গ্রুপের প্রধান নায়েব আলী সরাইল থানার সামনে দিয়ে ঘুরাফেরা করলেও পুলিশ তাকে রহস্যজনক কারনে গ্রেপ্তার করেনি ।তাহলে প্রশ্ন হল নায়েব আলীর কুটির জোর কোথায় ?