শনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

তাবলীগ জামাতের উপর হামলাকারী সন্ত্রাসীদের বিচার দাবীতে ৪৮ ঘন্টার আল্টিমেটামের আজ ২য় দিন

brahmanbaria-sm20140129151135প্রতিবেদক : গত বৃহস্পতিবার বিজয়নগর চড় ইসলামপুরের নথিয়া বাড়ির মসজিদে তাবলীগ জামাতের উপর হামলাকারী কুখ্যাত সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আজ ২য় দিনের মত বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। 



কওমী ইসলামী ছাত্র ঐক্য পরিষদ ব্রাহ্মণবাঢ়িয়া জেলা সংগঠনের কার্যলয় কান্দিপাড়া থেকে অদ্য বেলা  সাড়ে ১২ টায় মিছিল শুরু করে শহরের প্রধান সড়ক টি,এ,রোড , কুমারশীল মোড় প্রদক্ষিণ করে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের ম্যাধ্যমে শেষ হয়।



সমাবেশে হাফেজ খাইরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ জুনায়েদ আহমদ , যুগ্ন সাধারণ সম্পাদক হাফেজ এরশাদুল্লাহ্, প্রচার সম্পাদক এম, নুরুললাহ, আল মনসুর, সাবেক সভাপতি মাওলানা জিয়া উদ্দিন, মাওঃ সাইফুল ইসলাম, হাফেজ মুজাহিদ সহ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, চড় ইসলামপুরের নথিয়া বাড়িতে তাবলীগ জামায়েত এর উপর হামলাকারী সন্ত্রাসীদেরকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে হবে, অন্যথায় যে কোন পরিস্থিতির জন্য প্রশাসন দায়ী থাকবে। প্রশাসন কোন প্রকার অবহেলা ছাড় দেবে না কওমী ছাত্র জনতা, পরিস্তিতি শান্ত করতে দাবী মানার আহব্বান।