মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পাস করলেই বিয়ে

mosharf-hossain-vaice-chairmanকোন চাকুরির ইন্টারভিউ কিংবা পরীক্ষায় পাস নয় ৩য় ধাপের ১৫ই মার্চ উপজেলা নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ভাইস চেয়ারম্যান প্রার্থী কুমার মোশারফ হোসেন সরকার নির্বাচনে পাস করলেই কুমার জীবনের অবসান ঘটিয়ে বিয়ের বিড়িতে বসবেন বলে তিনি ঘোষনা দেন।

উপজেলা শিবপুর ইউনিয়নের কনিকাড়া গ্রামের মোশারফ ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। ১৯৮৯ সালে নবীনগর সরকারি কলেজের ছাত্র সংসদ নির্বাচনে বিপুল ভোটে ভিপি নির্বাচিত হন। তারপর থেকেই রাজনীতির সাথে উতপ্রতভাবে জড়িয়ে পড়েন তিনি। ১৯৯১ থেকে ১৯৯৪ কলেজ ছাত্রলীগের সভাপতি, ১৯৯৪ থেকে ১৯৯৮ উপজেলা ছাত্রলীগের সভাপতি, ১৯৯৯ থেকে ২০০৩ বাংলাদেশ আওয়ামী শ্রমিকলীগের উপজেলা শাখার আহবায়ক, ২০০৪ থেকে ২০০৬ উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং ২০০৪ থেকে অদ্যবধি উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

৫ ভাই ২ বোনের মধ্যে মোশারফ চতুর্থ। বাবা এম.এ ওয়াদুদ সরকার একজন সরকারি চাকুরিজীবি ছিলেন পরে কনিকাড়া গ্রামের ওয়ার্ড মেম্বার নির্বাচিত হন এবং মা রেহেনা বেগম গৃহীনি। মোশারফ গত উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের একাধিক প্রার্থী থাকা সত্বেও প্রায় ৪২ হাজার ভোট পেয়ে দ্বিতীয় হয়েছিলেন। এবার দল থেকে তৃণমুল নেতাকর্মীদের ভোটে বিজয়ী হয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতিক নিয়ে আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে প্রতিদ্ধন্দিতা করছেন।

সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে ৪৪ বছর বয়ষ্ক কুমার মোশারফ এবার নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হলেই বিয়ের পিড়িতে বসবেন বলে জানান।

এ জাতীয় আরও খবর

রোহিঙ্গাদের জন্য ৬৯ মিলিয়ন ডলারের সহায়তা দিচ্ছে জাপান

আফগানিস্তানে দুই হাজার মানুষের সামনে মৃত্যুদণ্ড কার্যকর

ওষুধ ও হার্টের রিংয়ের দাম কমাতেই হবে : স্বাস্থ্যমন্ত্রী

বুধবার ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

সংরক্ষিত আসনের এমপিদের গেজেট প্রকাশ

দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রীসহ ৯ জন

ভারতীয় বিমানবাহিনী প্রধানের সঙ্গে সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসারের সৌজন্য সাক্ষাৎ

গ্রামের মেধাবীদের জন্য বিশ্বমানের শিক্ষার পরিবেশ তৈরি হবে : পলক

ওবায়দুল কাদের বিএনপির বিকল্প স্থায়ী কমিটির সদস্য: রিজভী

বিদ্যুতে ব্যবহৃত গ্যাসের দাম বাড়ল ৭৫ পয়সা

‘পুলিশ জনগণের বন্ধু’ এটি প্রতিষ্ঠিত সত্য: প্রধানমন্ত্রী

পঙ্কজ উদাসকে কোনো দিন গোমড়া মুখে দেখিনি: রুনা লায়লা