শনিবার, ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আশুগঞ্জে চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যান পদে ১৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

~~প্রতিনিধি : আগামী ৩১ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে রবিবার বিভিন্ন রাজনৈতিক দলের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৫জন প্রার্থী উপজেলা নির্বাহী কর্মকর্তা ওupzila-election-1_14280_01 সহকারী রিটানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন। প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়াম্যান পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।
মনোনয়নপত্র দাখিলকারীরা হচ্ছেন চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হানিফ মুন্সী, বিএনপি সমর্থিত প্রার্থী ও জেলা বিএনপির সহ-সভাপতি আবু আসিফ আহমেদ, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান, বিএনপি বিদ্রোহী প্রার্থী ও উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক হাজী শাহজাহান সিরাজ, উপজেলা বিকল্প ধারার সভাপতি জাকারিয়া স্বপন,  নিদর্লীয় প্রার্থী রাসেল আহমেদ পাটোয়ারী।
ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত আমির হোসেন, বিএনপির সমর্থিত সাংবাদিক সেলিম পারভেজ, বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, নির্দলীয় তারেক আহমেদ মিলন, শেখ মোহাম্মদ আলী ও মোঃ হারুন মিয়া।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট ইয়াছমিন বেগম, আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী রেহানা মকবুল ও  নির্দলীয় মোফেজা চৌধুরী।
এ ব্যাপারে আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার সন্দীপ কুমার সিংহ জানান, মনোনয়নপত্র জমা দানের শেষ দিন বিকাল ৫টা পর্যন্ত  ৩টি পদে ১৫জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এ জাতীয় আরও খবর

যেসব নিয়ম মানলে ঠিকমতো খাবে আপনার শিশু

শামি কাবাব এর সহজ রেসিপি

নতুন ছেলেমেয়েরা চলচ্চিত্রে আসতে চায় না: ইলিয়াস কাঞ্চ

জনপ্রিয় মার্কিন সঙ্গীতশিল্পী মিট লোফ আর নেই

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের প্রতিবাদে অবস্থান নিয়েছে শিক্ষার্থীরা

হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত ফেরত যুবক করোনা পজেটিভ

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

সবই খোলা, বন্ধ শুধু স্কুল-কলেজ

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ৬৫ লাখ টাকার ক্যাবল চুরি

শাস্তি থেকে বাঁচতে কলাপাতার ‘মাস্ক’ পরে রাস্তায়, হতবাক পুলিশ

অফিস-আদালতে অর্ধেক লোকবলের প্রজ্ঞাপন শিগগিরই : স্বাস্থ্যমন্ত্রী

মিরপুরে অন্তত মাঝারি স্কোরের প্রত্যাশা বিসিবির