বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

আশুগঞ্জে চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যান পদে ১৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

~~প্রতিনিধি : আগামী ৩১ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে রবিবার বিভিন্ন রাজনৈতিক দলের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৫জন প্রার্থী উপজেলা নির্বাহী কর্মকর্তা ওupzila-election-1_14280_01 সহকারী রিটানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন। প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়াম্যান পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।
মনোনয়নপত্র দাখিলকারীরা হচ্ছেন চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হানিফ মুন্সী, বিএনপি সমর্থিত প্রার্থী ও জেলা বিএনপির সহ-সভাপতি আবু আসিফ আহমেদ, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান, বিএনপি বিদ্রোহী প্রার্থী ও উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক হাজী শাহজাহান সিরাজ, উপজেলা বিকল্প ধারার সভাপতি জাকারিয়া স্বপন,  নিদর্লীয় প্রার্থী রাসেল আহমেদ পাটোয়ারী।
ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত আমির হোসেন, বিএনপির সমর্থিত সাংবাদিক সেলিম পারভেজ, বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, নির্দলীয় তারেক আহমেদ মিলন, শেখ মোহাম্মদ আলী ও মোঃ হারুন মিয়া।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট ইয়াছমিন বেগম, আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী রেহানা মকবুল ও  নির্দলীয় মোফেজা চৌধুরী।
এ ব্যাপারে আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার সন্দীপ কুমার সিংহ জানান, মনোনয়নপত্র জমা দানের শেষ দিন বিকাল ৫টা পর্যন্ত  ৩টি পদে ১৫জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।