শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

নিজেকে বাঘের ‘খাদ্য’ করতে খাঁচায় ঢুকলেন যুবক!

clip_image001

আন্তর্জাতিক ডেস্ক: আÍহত্যার জন্য বাঘের খাঁচায় ঢুকে পড়লেন এক চীনা যুবক। তাও আবার যে সে বাঘ নয়, খোদ  সাদা বেঙ্গল টাইগার। দুটি সাদা বাঘের যুগপত আক্রমনে দেহ ক্ষত বিক্ষত হয়ে গেলেও বরাত জোরে অবশ্য বেঁচে গিয়েছেন তিনি। 
রবিবার সিচুয়ান প্রদেশের চেংদু চিড়িখানায় তখন বাঘের খাঁচার সামনে দর্শকদের ভিড় আচমকাই ইয়ং জিনহাই নামে ২৭ বছর বয়সী যুবকটি খাঁচার পাঁচিল বেয়ে উঠে বাঘের কাছে চলে যান। সেখানে ঢুকে রীতিমত চিৎকার করে বাঘ দুটির দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেন। ফলে স্বভাবতই বিরক্ত হয়ে একটি পুরুষ বাঘ আক্রমণ করে ইয়াংকে। দর্শকের চিৎকার শুনে চিড়িয়াখানার কর্মীরা ছুটে এসে ঘুমপাড়ানি গুলি করে বাঘের মুখ থেকে উদ্ধার করেন ইয়াংকে। 
স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে , ইয়াং মানসিক অবসাদে ভুগছিলেন। কিছুদিন আগে তিনি অনলাইনে লিখেছিলেন, বাঘেদের দুর্দশা দেখে তাঁর হƒদয় ব্যথিত হয় ষ কারণ তাদের খাঁচায় বন্দি করে রাখা হয় ষ সেকারণে ইয়াং নিজেকে বাঘেদের কাছে নিজেকে উত্সর্গ করতে চেয়েছিল ষ চিড়িয়াখানার কর্মীরা জানিয়েছেন , এমনিতে সাদা বাঘ তুলনায় শান্ত হয় ষ সৌভাগ্যক্রমে বাঘ দুটির সেসময় পেট ভর্তি ছিল ষ  ইয়াং- এর বাড়ির লোক জানিয়েছেন,  বেশ কয়েকটি চাকরির ক্ষেত্রে সাফল্য না মেলায় ইয়াং দীর্ঘদিন ধরে অবসাদে ভুগছিল