বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কসবা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব এ বি সিদ্দিকের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

Copy of PBC Bennerকসবা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব এ বি সিদ্দিক (৮২) শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে ঢাকাস্থ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ……… রাজিউন)। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন। শনিবার (১ ফেব্র“য়ারি) সকাল ১০টায় সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয় কলেজ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে।
    এদিকে প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এ বি সিদ্দিকের মৃত্যুতে আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল, কসবা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম,সাবেক যুবলীগের সভাপতি এমজি হাক্কানী, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ, কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রেসক্লাব সভাপতি মো: সোলেমান খান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো: হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবু ইউসুফ ভূঞা, কসবা শ্রীশ্রী গোবিন্দ জিউর কেন্দ্রীয় মন্দির পরিচালনা কমিটির সভাপতি খোকন চন্দ্র রায়, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রতন চন্দ্র সাহা, সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ খন্দকার আলমগীর হোসেনসহ শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীগণ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
    অপরদিকে আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক সংবাদিকদের জানান, গতকাল শুক্রবার আখাউড়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদানের উদ্দেশ্যে ঢাকাস্থ বাসভবন থেকে সকালে রওয়ানা হওয়ার সময় প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এ বি সিদ্দিক হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানকে শোক সভা হিসেবে পালন করা হয়। 

 

এ জাতীয় আরও খবর

যাত্রী বেশি হলে বিমানবন্দরে ল্যাব বাড়ানো হবে : স্বাস্থ্যমন্ত্রী

করোনায় আরও ৩ মৃত্যু, শনাক্ত ২৬১

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রীর কাছে ক্ষমা চাইল সেই ব্যাংক

মালয়েশিয়া এয়ারলাইন্সে বোমা আতঙ্ক, যেভাবে চলে অভিযান

মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে এবার নওগাঁর আদালতে মামলা

আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ জনের মৃত্যুদণ্ড ও ১৯ জনের যাবজ্জীবন

ওমিক্রন আতঙ্কে ভারত : ঝুঁকিপূর্ণ দেশের তালিকায় আবারও বাংলাদেশ

সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকবে, লঘুচাপটি শক্তিশালী হচ্ছে

নিয়ম ভেঙে তুলে নেওয়া হয় ৩৬৮৭ কোটি টাকা

এইচএসসিতে বসেছে প্রায় ১৪ লাখ শিক্ষার্থী

৬ ছাত্রকে পিটিয়ে হত্যা : ১৩ জনের মৃত্যুদণ্ড

কথা দিয়ে কথা রাখুন : কাদের