বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কসবা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব এ বি সিদ্দিকের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

Copy of PBC Bennerকসবা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব এ বি সিদ্দিক (৮২) শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে ঢাকাস্থ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ……… রাজিউন)। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন। শনিবার (১ ফেব্র“য়ারি) সকাল ১০টায় সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয় কলেজ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে।
    এদিকে প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এ বি সিদ্দিকের মৃত্যুতে আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল, কসবা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম,সাবেক যুবলীগের সভাপতি এমজি হাক্কানী, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ, কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রেসক্লাব সভাপতি মো: সোলেমান খান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো: হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবু ইউসুফ ভূঞা, কসবা শ্রীশ্রী গোবিন্দ জিউর কেন্দ্রীয় মন্দির পরিচালনা কমিটির সভাপতি খোকন চন্দ্র রায়, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রতন চন্দ্র সাহা, সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ খন্দকার আলমগীর হোসেনসহ শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীগণ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
    অপরদিকে আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক সংবাদিকদের জানান, গতকাল শুক্রবার আখাউড়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদানের উদ্দেশ্যে ঢাকাস্থ বাসভবন থেকে সকালে রওয়ানা হওয়ার সময় প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এ বি সিদ্দিক হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানকে শোক সভা হিসেবে পালন করা হয়। 

 

এ জাতীয় আরও খবর

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি