বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে নবাগত অধ্যক্ষ প্রফেসর অমৃত লাল সাহাকে বিএনসিসির ফুলের শুভেচ্ছা

Untitled - 1ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ কাজী মোঃ মোস্তফা জালাল এর বিদায় ও  বরেণ্য শিক্ষাবিদ প্রফেসর অমৃত লাল সাহা অধ্যক্ষ হিসেবে যোগদান উপলক্ষে বাংলাদেশ ন্যশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ প্লাটুন সংবধর্ণা অনুষ্ঠানের আযোজন করে। অনুষ্ঠানের শুরুতে ক্যাডেট সার্জেন্ট বিশাল আহমেদ দুলাল এর নেতৃত্বে বিএনসিসি এর ক্যাডেট বৃন্দ নবাগত অধ্যক্ষ প্রফেসর অমৃত লাল সাহা ও বিদায়ী অধ্যক্ষ প্রফেসর কাজী মোঃ মোস্তফা জালাল কে গার্ড অব অনার প্রদান করে। 
কলেজের উপাধ্যক্ষ আব্দুর রাজ্জাক মীর এর সভাপত্তিত্বে ও বিএনসিসির প্লাটুন কমান্ডার নূর মোহাম্মদ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নবাগত অধ্যক্ষ প্রফেসর অমৃত লাল সাহা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদায়ী অধ্যক্ষ প্রফেসর কাজী মোঃ মোস্তফা জালাল, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, ইসলামের ইতিহাস ও সংকৃতি বিভাগের সহকারি অধ্যাপক মিজানুর রহমান শিশির, দর্শন বিভিাগের বিভাগিয় প্রধান অধ্যাপক জাকির হোসেন প্রমূখ। ক্যাডেটদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্যাডেট সার্জেট বিশাল আহমেদ দুলাল। এসময় বিভিন্ন বিভাগের শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিএনসিসির পক্ষ থেকে পিইউও নূর মোহাম্মদ এর নেতৃত্বে নবাগত অধ্যক্ষকে ফুলের শুভেচ্ছা ও বিদায়ী অধ্যক্ষকে ক্রেসট ও কোরআন শরিফ প্রধান করা হয়। 
উল্লেখ, প্রসেফর অমৃত লাল সাহা এর পূর্বে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের দর্শন বিভাগের বিভাগীয় প্রধান হিসেবেও দায়িত্ব পালন করেন।

 

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ