মঙ্গলবার, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

আখাউড়ায় বিএনপির কালো পতাকা মিছিল

news-image

Akhaura Pic 29-01(2)আজকের দিনটি হল গণতন্ত্রের জন্য একটি কলংকময় দিন। কারণ গত ৫ জানুয়ারী ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে গঠিত সংসদের আজ প্রথম অধিবেশন। বুধবার আখাউড়ায় বিএনপির উদ্যোগে কালো পতাকা মিছিল শেষে পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় আখাউড়া-কসবার বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য মুশফিকুর রহমান এ কথা বলেন। তিনি আরও বলেন, যৌবাহিনীর অভিযানের নামে নির্বিচারে বিরোধীদলের নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে। তিনি আরও বলেন, আওয়ামীলীগ যখন ক্ষমতায় আসে তখনই সংখ্যালঘুদের উপর হামলা হয়। 
গণতন্ত্র হত্যা ও জনগণের ভোটাধিকার হরনের প্রতিবাদে দেশব্যাপী ১৯ দলীয় জোটের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আখাউড়ায় কালো পতাকা মিছিল করেছে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সকালে পৌরশহরের সড়ক বাজারস্থ মায়াবী সিনেমা হল চত্বর থেকে সহস্রাধিক নেতাকর্মী কালো পতাকা হাতে নিয়ে মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে পথসভা করে। 
উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিনের সভাপতিত্বে পথসভায় আরও বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লায়ন আবুল মনসুর মিশন, পৌর বিএনপির সভাপতি মো: বাহার মিয়া, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন লিটন, উপজেলা বিএনপির য্গ্মু সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন আব্দু, উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জান্নাত পারভিন স্মৃতি যুবদলের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ, উপজেলা ছাত্রদলের সভাপতি আল আমিন মোল্লা প্রমুখ। 

 

এ জাতীয় আরও খবর