বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২ প্রার্থী

tajulব্রাহ্মণবাড়িয়ার ছয়টি সংসদীয় আসনের মধ্যে দুটি আসনের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।
 
তারা হলেন- ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট আনিসুল হক ও ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনের ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর মো. আদেল (কসবা-আখাউড়া) ও মোস্তফা আজাদ (বাঞ্ছারামপুর) তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় ওই দুই প্রার্থী বিজয়ী হচ্ছেন।
 
মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে জেলা রিটার্নিং অফিসার নূর মোহাম্মদ মজুমদার এ তথ্য নিশ্চিত করে জানান, ব্রাহ্মণবাড়িয়ার ছয়টি আসনে জমাদানকারী ২৯ জন প্রার্থীর মধ্যে ৯ জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।
 
এরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসন থেকে ইসলামী ফ্রন্টের প্রার্থী ইসলাম উদ্দিন, ২ (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের উম্মে ফাতেমা নাজমা বেগম, স্বতন্ত্র প্রার্থী সোহরাব হোসেন, ৩ (সদর ও বিজয়নগর) আসন থেকে আওয়ামী লীগের র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরি, ৪ (কসবা-আখাউড়া) আসন থেকে জাতীয় পার্টির জাহাঙ্গীর মো. আদেল, জাসদের (ইনু) আনোয়ার হোসেন, ৫ (নবীনগর) আসন থেকে জাসদ (ইনু) প্রার্থী শাহ জিকরুল আহমেদ খোকন, স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম ভূঁইয়া এবং ৬ (বাঞ্ছারামপুর) আসন থেকে জাতীয় পার্টির মোস্তফা আজাদ।