বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

গভীর রাতে পুলিশের পরিচয়ে হুমকি প্রদান। জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি

policekasdbaব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার, কুটি ইউপির ভৈরব নগর গ্রামের পিতা- মৃত আব্দুল গণি মিয়ার  পুত্র মোঃ নবীর মিয়া (৪৮) ও তার পরিবারের নিজের জীবন রক্ষা ও হুমকি ব্যক্তিদের কবল থেকে রেহাই পেতে অজ্ঞাতনামা পুলিশ পরিচয়কারীদের বিরুদ্ধে গতকাল সোমবার কসবা থানায় জিডি( নং- ৩৮৫, ১১ নভেম্বর) দায়ের করা হয়েছে।
তিনি সোমবার কসবা থানার গেইটে দুপুরে স্থানীয় সাংবাদিকদের কাছে নবীর মিযা জানান গত সোমবার ১০নভেম্বর রাত প্রায় ৩টায় ০১৮১৭৬৮২৮০১ নম্বর থেকে  তার ব্যবহ্নত ০১৮১৭০৯০৯৬৩ এই নম্বরে ফোন করে দরজা খোলার জন্য বলে। দরজা না খোলায় কাল পোষাক পরা ৭/৮জন ব্যক্তি   পুলিশের লোক পরিচয় দিয়ে ঘরের দরজার গেইটে ধাক্কা ধাক্কি করে দরজা খোলার জন্য। দরজা না খোলায়  আমার ও আমার পরিবারের অবস্থা খারাপ হবে এবং অন্যলোক মেরে এনে আমার ঘরের দরজার সামনে ফেলে আমাকে ও আমার পরিবারের লোকজনকে ফাসিয়ে দেওয়ার হুমকি দেয়।
আমাদের আত্বচিৎকারে আশপাশের লোকজন অজ্ঞাতনামা পরিচয় দেওয়া পুলিশ ২টি সিএন,জি দিয়ে চলে যায়। বিষয়টি স্থানীয় কুটি ইউপি চেয়ারম্যান মো.নজরুল ইসলাম জিতু মিয়াকে জানালে তিনি কসবা থানায় একটি জিডি করার পরামর্শ দেন। এঘটনায় আমি গত ১১নভেম্বর সোমবার দুপুরে কসবা থানায়  হাজির হয়ে একটি সাধারণ ডায়েরি করেছি । এই বিষয়ে কসবা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমানের কাছে জানতে চাইলে তিনি জিডির সত্যতা স্বীকার করেন।

এ জাতীয় আরও খবর